অপি করিমের প্রশ্নে একাধিক প্রেম নিয়ে মুখ খুললেন জয়া…! – newsline71bd
শিরোনাম
দুর্নীতির বিরুদ্ধে রিপোর্ট সরকারকে ব্যবস্থা নিতে সহায়তা করে: প্রধানমন্ত্রী সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে মাস্ক ছাড়া কোনো সার্ভিস নয়ঃ মন্ত্রিপরিষদ সচিব!! সাংবাদিক পরিবারের আমিও একজন সদস্য: প্রধানমন্ত্রী!! ২০২১ সালের সরকারি ছুটির খসড়া চূড়ান্ত শারদীয় দূর্গোৎসব এর শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক রাজু আহমেদ বসানো হলো পদ্মা সেতুর ৩৪তম স্প্যান নাটোরের সিংড়ায় হিন্দু সমপ্রদায়কে শারদীয় দূর্গোৎসব এর শুভেচ্ছা জানিয়েছেন এ্যাডঃ মোফাজ্জল হোসেন মোফা সাবেক অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টারের মৃত্যুতে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও প্রধান বিচারপতির শোক প্রকাশ সাবেক অ্যাটর্নি জেনারেল ও সুপ্রিম কোর্টের জ্যৈষ্ঠ আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক আর নেই রামগঞ্জে শাহজকি উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রছাত্রীদের সমন্বয় ফোরামের শুভ উদ্বোধন অনুষ্ঠান!!
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৯:৩০ পূর্বাহ্ন
add

অপি করিমের প্রশ্নে একাধিক প্রেম নিয়ে মুখ খুললেন জয়া…!

রিপোটারের নাম / ৫৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৬ জুলাই, ২০২০
add

বিনোদন ডেস্ক নিউজ লাইন 71 বিডি: বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান অভিনয় ক্যারিয়ারের সোনালী সময় পার করছেন। দেশের গণ্ডি পেরিয়ে তিনি কলকাতার বাংলা সিনেমাতেও সেরা অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত হয়েছেন। দুই বাংলার প্রযোজক-পরিচালকরা যে কোনো চরিত্রের জন্য জয়ার উপর ভরসা করেন। জয়াও অভিনয় গুণে সেই ভরসার মূল্য দিয়ে চলেছেন।

অভিনয়ের পাশাপাশি জয়া আলোচনায় থাকেন তার ব্যক্তি জীবন নিয়েও। সেটা বেশিরভাগ সময়ই দেখা যায় প্রেম বিষয়ক। নানা সময় গুঞ্জন ভেসে আসে বিভিন্ন পরিচালকদের সঙ্গে প্রেম করছেন জয়া। কলকাতার অরিন্দম শীল, সৃজিত মুখার্জি থেকে শুরু করে দুই বাংলার অনেক পরিচালকের সঙ্গেই তার নাম জড়িয়েছে। তার প্রেমিকের তালিকায় এসেছে রাজনীতিবিদ, ব্যবসায়ীদেরও নাম।

সত্যটা কি? সত্যিই কি এত দ্রুত প্রেমে পড়েন জয়া? কখনো সরাসরি এ নিয়ে মুখ খুলেননি এই অভিনেত্রী। তবে নিজের প্রিয় সহকর্মী আরেক অভিনেত্রী অপি করিমের প্রশ্নের জবাবে নিজের প্রেমজীবন সম্পর্কে অকপটে জানালেন সব কথা।

একটি টেলিভিশনের জনপ্রিয় অনুষ্ঠান ‘অপি’স গ্লোয়িং চেয়ার’। এটি উপস্থাপনা করেন অপি করিম। এখানে সম্প্রতি অতিথি হিসেবে হাজির ছিলেন জয়া। আলাপের এক পর্যায়ে অপি তাকে প্রশ্ন করেন, ‘যখন যে পরিচালকের সঙ্গে আপনি কাজ তার সঙ্গে আপনাকে জড়িয়ে অনেক কথা শোনা যায়। এমনভাবে শোনা যায় যে বিশ্বাস করতে বাধ্য হতে হয়। এটা কেন? সাধারণত কোনো অভিনেত্রীর প্রেমের গুঞ্জন ছড়ায় কোনো একজন অভিনেতা বা পরিচালকের সঙ্গে অনেক বেশি কাজ করতে থাকলে। কিন্তু আপনাকে নিয়ে একাধিক পরিচালকের সঙ্গে গুঞ্জন আসে। খুব মুখরোচক গল্প হয়। সেগুলো কেন?’

জবাবে জয়া বলেন, ‘আমিও বাধ্য হচ্ছিলাম কিছুদিন আগে যখন একজন রাজনীতিবিদকে জড়িয়ে আমার প্রেমের গুঞ্জন ছড়ালো। অবাক হয়ে যাই এইসব মুখরোচক গল্পগুলো কীভাবে তৈরি হয় এবং কীভাবে ছড়ায়। আমি যখন ওই ভদ্রলোকের সঙ্গে আমার প্রেমের খবরটি শুনলাম নিজের মনেই হাসলাম। ওই ভদ্রলোকের নামও আমি ভালো করে শুনিনি। বুঝলাম যে এটা হয়তো একটা প্যাকেজ। খ্যাতি আসলে বিড়ম্বনা আসবে।

আর পরিচালকদের নিয়ে যে গুঞ্জন ছড়ায় সেটা আসলে আমি কিছু বলতে পারবো না। পরিচালকরাই ভালো বলতে পারবেন। এখন কেউ যদি আমার কাজের প্রেমে পড়ে সেটা ঠিক আছে। পেশাদারীত্ব এটা। কিন্তু কেউ যদি আমার প্রেমে পড়ে বা মানুষটার প্রেমে পড়ে সেটাতে আমার কোনো হাত নেই।’

এরপর জয়া উপস্থাপক অপি করিমকে অতিথির আসনে বসিয়ে তার ব্যক্তিগত ও সাংসারিক জীবন নিয়ে প্রশ্ন করেন। এর জবাবে অপি বলেন, ‘আসলে জয়া আপা কিছু কিছু বিষয় নিয়ে কথা না বলাই ভালো। যাদের সঙ্গে আমার সম্পর্ক ছিলো তারা এখন ভালো আছে। সুন্দর আছে। তারা সবাই সংসারও করছে। হয়তো আমি তাদের জন্য পারফেক্ট ছিলাম না। কিন্তু আমি কখনোই বলবো না যে ভুল করেছি। কারণ ভুল করেছি বললে বোঝা যাবে যে আমার ভালোবাসাটা ভুল ছিলো। কিন্তু সেটা তো ভুল ছিলো না। আমি সত্যিকারই ভালোবেসেছি।’

ভিডিওটি অপি করিম তার ফেসবুক পেইজে পোস্ট করেছেন। তারপর সেটি বেশ আলোচনায় আসে। পোস্টটিতে ১৮ হাজারেরও বেশি লাইক পড়েছে। এখানে মন্তব্য করেছেন ৩ শতাধিক নেটিজেন। আর ভিডিওটি শেয়ার হয়েছে সাড়ে ৬ শতাধিক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৩৯৮,৮১৫
সুস্থ
৩১৫,১০৭
মৃত্যু
৫,৮০৩
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৪২,৬০৬,০৪৮
সুস্থ
২৮,৭৫৬,৮৪১
মৃত্যু
১,১৪৯,৭০২
add