শিরোনাম
বগুড়া শেরপুরে ইউএনওর অফিস সহকারির বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ! নাটোরের সিংড়ায় ইউপি চেয়ারম্যানকে শোকজ! গ্রাম আদালতের এজলাস নির্মাণের অর্থ আত্মসাৎ! দেবী এলেন দোলায় চড়ে, দুর্গাপূজা শুরু হচ্ছে আজ বাড়বে বৃষ্টি,লঘুচাপ আরও ঘনীভূত রামগঞ্জে বসতঘরে হামলা-ভাঙচুর ও নগদ অর্থ লুট!! নাটোরের সিংড়ায় প্রশিক্ষন ল্যাব উদ্বোধন ও চারা বিতরন নাটোর পৌরসভার সাবেক কাউন্সিলরের সুস্থতার জন্য নাটোরবাসীর কাছে দোয়া কামনা মাস্ক পরার আহ্বান আবারও প্রধানমন্ত্রীর!! দৃশ্যমান ৫ কিমি, ৮ দিনের ব্যবধানে পদ্মায় বসল ৩৩তম স্প্যান সুস্থ, সুন্দর, সমৃদ্ধ ও নিরাপদ আগামীর জন্য” এ শ্লোগানে” নিরাপদ রামগঞ্জ চাই সংগঠনের কমিটি গঠন !!
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৬:০৯ পূর্বাহ্ন
add

একদিনে রাজশাহী বিভাগে ৭ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ২৪২

রিপোটারের নাম / ৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১ জুলাই, ২০২০
add

নিউজ ডেস্ক নিউজ লাইন 71 বিডি

রাজশাহী বিভাগে একদিনে করোনাভাইরাসে প্রাণ হারিয়েছেন সাতজন। নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ২৪২। এছাড়াও করোনা জয় করেছেন ২৩৬ জন। মঙ্গলবার (৩০ জুন) দুপুরে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দফতরের পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সোমবার (২৯ জুন) বিভাগজুড়ে করোনায় সাতজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে বগুড়ায় চারজন মারা গেছেন। এছাড়াও সিরাজগঞ্জে দুইজন এবং রাজশাহীতে একজনের মৃত্যু হয়েছে। একই দিন করোনা ধরা পড়েছে ২৪২ জনের। এর মধ্যে বগুড়ায় ১৩৬ জন, সিরাজগঞ্জে ৫৬ জন, রাজশাহীতে ৩৯ জন, নাটোরে ৯ জন এবং নওগাঁ ও পাবনায় একজন করে করোনায় আক্রান্ত হয়েছেন।

গত ২৪ ঘণ্টায় ২৩৬ জন করোনা রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে বগুড়ার ১৩১ জন, পাবনার ৫৪ জন, নওগাঁর ৪৩ জন, সিরাজগঞ্জের পাঁচজন এবং নাটোরের তিনজন রয়েছেন।

এ পর্যন্ত বিভাগে ৫ হাজার ৫০০ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে প্রাণ হারিয়েছেন ৮০ জন। আর করোনা জয় করেছেন এক হাজার ২৮১ জন। এছাড়াও করোনা নিয়ে হাসপাতালে এসেছেন ৫৬৫ জন।

বিভাগীয় স্বাস্থ্য দফতরের সর্বশেষ তথ্য অনুযায়ী, এখন পর্যন্ত বিভাগে সর্বোচ্চ করোনা ধরা পড়েছে বগুড়ায় দুই হাজার ৯১৮ জনের। এছাড়া রাজশাহীতে ৬১০ জন, নওগাঁয় ৪৫২ জন, পাবনায় ৪৪৭ জন, সিরাজগঞ্জে ৪৩৯ জন, জয়পুরহাটে ৩৬৬ জন, নাটোরে ১৬৭ জন এবং চাঁপাইনবাবগঞ্জে ১০১ জনের করোনা শনাক্ত হয়েছে।

করোনায় এ পর্যন্ত বিভাগে সর্বোচ্চ প্রাণহানি ঘটেছে বগুড়ায় ৫২ জনের। এছাড়া পাবনায় আটজন, রাজশাহীতে আটজন, নওগাঁয় ছয়জন, সিরাজগঞ্জে পাঁচজন এবং নাটোরে একজনের প্রাণ নিয়েছে করোনা। তবে চাঁপাইনবাবগঞ্জ এবং জয়পুরহাটে করোনায় এখনও কারও মৃত্যুর খবর পাওয়া যায়নি।

এ পর্যন্ত বিভাগে সর্বোচ্চ করোনা রোগী সুস্থ হয়েছে বগুড়া জেলায় ৫৭৪ জন। এছাড়া নওগাঁয় ২৫৭ জন, জয়পুরহাটে ১৩৭ জন, পাবনায় ১০৩ জন, রাজশাহীতে ৬৮ জন, চাঁপাইনবাবগঞ্জে ৬১ জন, নাটোরে ৫৮ জন এবং সিরাজগঞ্জে ২৩ জন করোনা জয় করেছেন।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
add

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৩৯৪,৮২৭
সুস্থ
৩১০,৫৩২
মৃত্যু
৫,৭৪৭
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৪১,২২০,৩৬৯
সুস্থ
২৮,১১৬,৫৬৫
মৃত্যু
১,১৩১,৩৩৭
add