এখন ইউটিউব চ্যানেল নিয়ে ব্যস্ত তানজিন তিশা – newsline71bd
শিরোনাম
গেজেট প্রকাশঃ মুক্তিযোদ্ধাদের নামের আগে লিখতে হবে ‘বীর’ পবিত্র মিলাদুন্নবী (সা.) আগামীকাল পালিত!! ৮ ব্যক্তি-প্রতিষ্ঠানের হাতে স্বাধীনতা পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী ১৪ নভেম্বর পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান আবারো ছুটি বাড়ল!! পরীক্ষার্থীদের কথা মাথায় রেখে সীমিত পরিসরে শিক্ষা প্রতিষ্ঠান খোলার ভাবনা সরকারের: শিক্ষামন্ত্রী নাটোরের সিংড়ায় ইউপি চেয়ারম্যান ভোলা সাময়িক বহিস্কার!! লক্ষ্মীপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!! রামগঞ্জে পল্লী বিদ্যুতের উদাসীনতায় এবার মারা গেলো রাজমিস্ত্রি করিম!! রামগঞ্জে অটোরিক্সার সাথে ধাক্কা খেয়ে শিশুর মৃত্যু!! জুনিয়র সাংবাদিকদের জন্য আমার বিশেষ অনুরোধ!!
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৪:৪৬ অপরাহ্ন

এখন ইউটিউব চ্যানেল নিয়ে ব্যস্ত তানজিন তিশা

রিপোটারের নাম / ৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০

নিউজ ডেস্ক নিউজ লাইন 71 বিডি

করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়েছেন অভিনয় শিল্পীরা। তবে কেউ কেউ এরই মধ্যে শুটিংয়ে ফিরলেও এদের বড় একটি অংশ এখনও কাজে ফেরেননি। তাদেরই একজন তানজিন তিশা।

১৮ মার্চ থেকেই হোম কোয়ারেন্টাইনে আছেন এ অভিনেত্রী। তবে অভিনয় না করলেও এরই মধ্যে বিকল্প মাধ্যমে কর্মব্যস্ততা বৃদ্ধি পেয়েছে তার। গত এপ্রিল মাসে নিজের নামে একটি ইউটিউব চ্যানেল খুলেছেন। এটি নিয়েই দিনের বেশিরভাগ সময় অতিবাহিত হয় তার।

এ প্রসঙ্গে তানজিন তিশা জানিয়েছেন, ‘যেহেতু অভিনয় করছি না তাই দীর্ঘদিনের মনোবাসনা পূরণ করলাম। চ্যানেল খোলার ইচ্ছা অনেক দিনের। শুটিং ব্যস্ততায় সেদিকে সময় দিতে পারিনি। এখন যেহেতু অখণ্ড অবসর, তাই এটি নিয়েই সময়গুলো পার করছি।

তিনি বলেন, ‘ছোট ছোট ভিডিও ক্লিপ তৈরি করে আপলোড করছি। দর্শকের কাছ থেকেও ভালো সাড়া পাচ্ছি। করোনার প্রভাব কেটে গেলে তখন বড় পরিসরে চ্যানেলটিতে নিত্যনতুন কনটেন্ট আপলোড করার পরিকল্পনা আছে।’

এদিকে, অনির্দিষ্টকালের জন্য শুটিংয়ে ফেরার বিষয়টি বন্ধ রেখেছেন এ অভিনেত্রী। নিজের এবং পরিবারের সদস্যদের স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি বিবেচনায় নিয়ে কাজে ফিরছেন না তিশা। অন্যদিকে গত ঈদের আগে বেশকিছু অসহায় ও দুস্থ মানুষকে সহায়তা দিয়েছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪০৩,০৭৯
সুস্থ
৩১৯,৭৩৩
মৃত্যু
৫,৮৬১
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৪৪,৪৭৪,৬১৬
সুস্থ
৩০,০৪৫,৮১২
মৃত্যু
১,১৬৬,৬৭০