Your AdSense code Your AdSense code এমপি পুত্র আশিক ইকবালকে হত্যার উদ্দেশ্যে আঘাতকারী দুর্বিত্তদের গ্রফতারের দাবীতে সিংড়ায় বিক্ষভ মিছিল ও সমাবেশ – newsline71bd
শিরোনাম
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৪:০৭ পূর্বাহ্ন
add

এমপি পুত্র আশিক ইকবালকে হত্যার উদ্দেশ্যে আঘাতকারী দুর্বিত্তদের গ্রফতারের দাবীতে সিংড়ায় বিক্ষভ মিছিল ও সমাবেশ

রিপোটারের নাম / ৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০
add

নাটোরের সিংড়ায় সাবেক এমপি ইয়াকুব আলীর পুত্র ও ১ নং সুকাশ ইউনিয়ন আ’লীগ নেতা আশিক ইকবালের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা ও পৌর আ’লীগ।

সিংড়া পৌর আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম ভিপি শফিক এর নেত্রৃত্বে বৃহস্পতিবার বিকেলে একটি বিক্ষোভ মিছিল শহর প্রদক্ষিণ করে বাসষ্ট্যান্ডে সমাবেশ করে। সেখানে বক্তব্য রাখেন পৌর আ’লীগের সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান রঞ্জু, যুগ্ম সম্পাদক আদনান মাহমুদ, উপজেলা আ’লীগের ক্রীড়া সম্পাদক আক্কাস আলী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওদুদ দুদু, তথ্য ও গবেষণা সম্পাদক খ.ম. মশিউর রহমান, সহ-দপ্তর সম্পাদক রেজাউল করিম, যুবলীগ নেতা হাফিজুর রহমান সবুজ, ছাত্রলীগের সাবেক সভাপতি শামসুল আলম সামী, কামরুল সরকার প্রমুখ।

স্থানীয় সূত্রে জানা যায়,সম্প্রতি লক্ষীখোলা গ্রামে আওয়ামী লীগ কর্মী শরিফুলের জমির ঘাস কাটাকে কেন্দ্র করে আব্দুল লতিফের সঙ্গে সংঘর্ষ হয়। এ ঘটনায় উভয় পক্ষের সিংড়া থানায় পৃথক দুটি মামলা করা হয়েছে। এ ঘটনায় ইকবালের বিরুদ্ধে একটি পক্ষকে মদদ দেয়ার অভিযোগ রয়েছে।

এরই জের ধরে গত শুক্রবার সন্ধ্যায় রনবাঘা মাছ বাজারে আশিক ইকবালের ওপর হামলা চালায় প্রতিপক্ষরা। এ সময় তাকে হাতুড়ি ও ধারালো অস্ত্র দিয়ে মাথা এবং হাত ও পায়ে কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় পরে স্থানীয় জনতা ধাওয়া করে হামলাকারীদের আটক করে পুলিশে দেয়।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
add

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৩৯৬,৪১৩
সুস্থ
৩১২,০৬৫
মৃত্যু
৫,৭৬১
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৪১,৬৮৮,৮২৯
সুস্থ
২৮,৩৩৯,৭২৭
মৃত্যু
১,১৩৭,১১৫
add