ঐ নতুনের কেতন উড়ে চারিদিকে তরুনের পক্ষে পরিবর্তনের সুর – newsline71bd
শিরোনাম
গেজেট প্রকাশঃ মুক্তিযোদ্ধাদের নামের আগে লিখতে হবে ‘বীর’ পবিত্র মিলাদুন্নবী (সা.) আগামীকাল পালিত!! ৮ ব্যক্তি-প্রতিষ্ঠানের হাতে স্বাধীনতা পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী ১৪ নভেম্বর পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান আবারো ছুটি বাড়ল!! পরীক্ষার্থীদের কথা মাথায় রেখে সীমিত পরিসরে শিক্ষা প্রতিষ্ঠান খোলার ভাবনা সরকারের: শিক্ষামন্ত্রী নাটোরের সিংড়ায় ইউপি চেয়ারম্যান ভোলা সাময়িক বহিস্কার!! লক্ষ্মীপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!! রামগঞ্জে পল্লী বিদ্যুতের উদাসীনতায় এবার মারা গেলো রাজমিস্ত্রি করিম!! রামগঞ্জে অটোরিক্সার সাথে ধাক্কা খেয়ে শিশুর মৃত্যু!! জুনিয়র সাংবাদিকদের জন্য আমার বিশেষ অনুরোধ!!
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৫:৪৬ অপরাহ্ন

ঐ নতুনের কেতন উড়ে চারিদিকে তরুনের পক্ষে পরিবর্তনের সুর

রিপোটারের নাম / ১৯৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০

চাঁচকৈড় বাজারের এক সম্ভ্রান্ত পরিবারের সন্তান গুরুদাসপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মোঃ রাশিদুল ইসলাম(রাসু)


তিনি দিনরাত সাধারন মানুষের কাজে সারাক্ষণ ব্যাস্ততম সময় পার করেন। গরীব-দুখী অসহায় মানুষের যে কোন সমস্যায় সাধ্যে অনুযায়ী পাশে দাঁড়ান সবসময়। করোনার শুরুর থেকে একজন সচেতন সেচ্ছাসেবক হিসেবে মাঠে ছিলেন তিনি।। পারিবারিক ও আত্বীয়-স্বজন ও এলাকাবাসীর সিদ্ধান্তে তিনি এবার গুরুদাসপুর পৌরসভার ৫নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হবে।

তিনি বলেন বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলা গড়তে ও জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে তরুন নেতৃত্ব সব জায়গায় প্রয়োজন।। তিনি বলেন যদি কাউন্সিলর নির্বাচিত হতে পারি তাহলে এলাকার মুরব্বী ও সর্বশ্রেণীর সচেতন নাগরিকদের সাথে নিয়ে মাদকমুক্ত ও পরিচ্ছন্ন ওয়ার্ড গড়ে তুলবেন। তিনি সকলের কাছে দোয়া,আশির্বাদ ও সমর্থন প্রত্যাশী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪০৩,০৭৯
সুস্থ
৩১৯,৭৩৩
মৃত্যু
৫,৮৬১
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৪৪,৪৭৪,৬১৬
সুস্থ
৩০,০৪৫,৮১২
মৃত্যু
১,১৭৩,৯২৮