করোনাজয়ী প্রাণ গেল সড়ক দুর্ঘটনায়… – newsline71bd
শিরোনাম
নিহত ২- লক্ষ্মীপুরে সিএনজি ও মোটরসাইকেল সংঘর্ষ!! রামগঞ্জে কওমি মাদ্রাসা ঐক্য পরিষদ ও ধর্মপ্রান মুসুল্লীদের বিক্ষোভ!! লক্ষ্মীপুরে একই পরিবারের দুই শিশুর করুন মৃত্যু।। ৮ লক্ষাধিক টাকার ক্ষতি! সিংড়ায় পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধন!! মহানবী হযরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে কটূক্তির প্রতিবাদে লক্ষ্মীপুরে বিক্ষোভ মিছিল!! লক্ষ্মীপুরে ১হাজার ৭শ হেক্টর জমিতে শীতকালীন সবজি চাষ!! নাটোরের সিংড়ায় ডায়াবেটিক সমিতির সম্পাদক পদপ্রার্থী মাওলানা রুহুল আমীন!! পোশাক নিয়ে নির্দেশ দেয়ায় জনস্বাস্থ্য ইনস্টিটিউট পরিচালককে শোকজ!! নারীদের হিজাব, পুরুষের টাখনুর ওপর পোশাক পরতে জনস্বাস্থ্য ইনস্টিটিউটের বিজ্ঞপ্তি!! গেজেট প্রকাশঃ মুক্তিযোদ্ধাদের নামের আগে লিখতে হবে ‘বীর’
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১২:৩৪ পূর্বাহ্ন

করোনাজয়ী প্রাণ গেল সড়ক দুর্ঘটনায়…

রিপোটারের নাম / ৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৮ জুলাই, ২০২০

করোনাজয়ী যশোরের মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনোলজিস্ট (ইপিআই) সাধনা মিস্ত্রী (৫০) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। সোমবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে খুলনা গাজী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সোমবার দুপুরে মণিরামপুর থেকে কেশবপুর যাওয়ার পথে মোটরসাইকেল থেকে পড়ে গুরুতর আহত হয়েছিলেন তিনি।

মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. অনুপ কুমার বসু সাধনার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত সাধনা মিস্ত্রী বাগেরহাটের শরণখোলা উপজেলার রাজাপুর গ্রামের মৃত কমলেশচন্দ্র হালদারের স্ত্রী। চাকরিসূত্রে তিনি মণিরামপুর হাসপাতাল গেটে একটি বাসা ভাড়া নিয়ে থাকতেন। ৪/৫ মাস আগে অসুস্থ হয়ে তার স্বামীর মৃত্যু হয়। এরপর থেকে একাই বসবাস করতেন ওই বাসায়।

ডা. অনুপ কুমার বসু বলেন, সোমবার দুপুর আড়াইটার দিকে অফিস থেকে স্বাস্থ্যকর্মী জাহিদের মোটরসাইকেলে চড়ে করোনা টেস্ট সংক্রান্ত কাজে কেশবপুরে যাচ্ছিলেন সাধনা। টিনাটোলা বাজার পার হলে বাইকের চাকায় শাড়ি জড়িয়ে গেলে তিনি নীচে পড়ে যান ও মাথায় গুরুতর আঘাত পান। পরে ভ্যানে করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে খুলনা গাজী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত পৌনে ১২টার দিকে তিনি মারা যান।

করোনা মহামারি শুরু হলে গত ২ এপ্রিল মণিরামপুরে নমুনা সংগ্রহের কাজ শুরু করেন সাধনা। এক পর্যায়ে ২৭ এপ্রিল তিনি জ্বরে আক্রান্ত হয়ে নিজেই নমুনা দেন। ২৯ এপ্রিল তার করোনা পজেটিভ রিপোর্ট আসে। ১৫ দিন হোম আইসোলেশনে থাকার পর ১৪ মে সুস্থ হন তিনি। এরপর আবার নেমে পড়েন নমুনা সংগ্রহের কাজে।

দুর্ঘটনার সময়ও তিনি নমুনা সংগ্রহের কাজে যাচ্ছিলেন বলে জানিয়েছেন ডা. অনুপ কুমার বসু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪০৬,৩৬৪
সুস্থ
৩২২,৭০৩
মৃত্যু
৫,৯০৫
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৪৫,০১১,২৪৬
সুস্থ
৩০,২৯২,২৯৩
মৃত্যু
১,১৮০,৯৪৮