খোঁজ মিললো বুবলির… – newsline71bd
শিরোনাম
রামগঞ্জে নিজস্ব অর্থায়নে এমপি আনোয়ার খানের কম্বল ও খাদ্যসামগ্রী বিতরণ… রামগঞ্জে নৌকার বিজয়ে আওয়ামীলীগ ঐব্যবদ্ধ!! ড. আনোয়ার হোসেন খান এমপি… প্রতারকের খপ্পরে পড়ে রিক্সা খোঁয়ানো দুলাল মিয়াকে নতুন অটোরিক্সা প্রদান।। নাটোরের সিংড়ায় চৌগ্রাম ইউনিয়নে হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান,ঐক্য পরিষদ গঠন। নাটোরে বড়হরিশপুর ইউনিয়নে ছাত্রলীগ নেতার উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতারণ… রামগঞ্জে নবাগত শিক্ষকদের বরন করে নিলেন সহকারী প্রাথমিক শিক্ষক সমিতি।। রামগঞ্জে গৃহবধু নির্যাতনের বিচার চাইতে এসে হামলার শিকার ৩মহিলা ভাইস চেয়ারম্যান।। ওসির সাথে রামগঞ্জ প্রেসক্লাবের সদস্যদের মতবিনিময়!! অসম্ভবকে সম্ভব করে বাংলাদেশ আজ বিশ্বকে দেখিয়ে দিয়েছে আমরাও পারিঃ সেতুমন্ত্রী!! পদ্মার বুকে স্বপ্নের পুরো সেতু দৃশ্যমান!!
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৭:৫৭ পূর্বাহ্ন

খোঁজ মিললো বুবলির…

রিপোটারের নাম / ৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৪ জুন, ২০২০

নিউজ ডেস্ক নিউজ লাইন ৭১ বিডি

বেশ কয়েক মাস থেকে আড়ালে চলে গেছেন শবনম ইয়াসমিন বুবলি। সোশ্যাল মিডিয়াতেও নেই বুবিল। গণমাধ্যমকর্মীরা বুবলির খোঁজ পাওয়ার চেষ্টা করেও পাননি। এবার নিজেই আড়াল থেকে উঁকি দিলেন ‘অহংকার’র নায়িকা। 

তবে আড়াল ভেঙে নয়, সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে বুবলিকে পাওয়া গেল। বেশ কয়েক মাস পর  নতুন ছবি শেয়ার করেছেন তিনি। ক্যাপশন বিহীন ওই ছবিতে বুবলিকে কেমন তা কেবল তার ভক্তরাই বলতে পারবেন। যদিও এর আগে টুকটাক পোস্ট দিয়েছেন কিন্তু সেসব ছবি নতুন ছিল না।

বুবলি আড়ালে যাওয়ার পর থেকে বেশ গুঞ্জন চলছে শাকিব-বুবলি জুটিকে নিয়ে। একটি সূত্র বলছে, হয়তো আর কোনো ছবিতে দেখা মিলবে না শাকিব-বুবলির। আবার গুঞ্জন আছে বুবলি নাকি মা হওয়ার জন্যই দেশের বাহিরে গিয়েছেন! তবে খবর কতটা সত্য তা স্পষ্ট নয়। 

নিন্দুকেরা বলছেন, অপুর পথেই হাঁটছেন বুবলি! অপুর মতোই সন্তান কোলে নিয়ে কোনো টিভিতে দেখা মিলবে বুবলির! এসব রসালো খবর কেবল গুঞ্জনই বলা চলে। তবে খবরের পেছনে আরো নতুন খবর থাকতে পারে। যেমন মেঘ কেটে গেলে আলো ফিরে আসে।  

সম্প্রতি শাকিব খান প্রযোজিত ‘প্রিয়তমা’ ছবি থেকে বাদ পড়েন বুবলি। বিষয়টি জানান ছবিটির নির্মাতা হিমেল আশরাফ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৫২৬,৪৮৫
সুস্থ
৪৭১,১২৩
মৃত্যু
৭,৮৬২
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৯২,৪০৩,৪৯০
সুস্থ
৫০,৭৫১,৩৩৮
মৃত্যু
১,৯৭৬,৩৭৯