খোঁজ মিললো বুবলির… – newsline71bd
শিরোনাম
৮ ব্যক্তি-প্রতিষ্ঠানের হাতে স্বাধীনতা পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী ১৪ নভেম্বর পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান আবারো ছুটি বাড়ল!! পরীক্ষার্থীদের কথা মাথায় রেখে সীমিত পরিসরে শিক্ষা প্রতিষ্ঠান খোলার ভাবনা সরকারের: শিক্ষামন্ত্রী নাটোরের সিংড়ায় ইউপি চেয়ারম্যান ভোলা সাময়িক বহিস্কার!! লক্ষ্মীপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!! রামগঞ্জে পল্লী বিদ্যুতের উদাসীনতায় এবার মারা গেলো রাজমিস্ত্রি করিম!! রামগঞ্জে অটোরিক্সার সাথে ধাক্কা খেয়ে শিশুর মৃত্যু!! জুনিয়র সাংবাদিকদের জন্য আমার বিশেষ অনুরোধ!! বগুড়া শাহজাহানপুরের রানীরহাটে বসুন্ধরা ডায়াগনস্টিক সেন্টারে ভূয়া প্যাথলজি রিপোর্ট প্রদান… নাটোরের সিংড়ায় মডেল প্রেসক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয়!!
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৩:৫৫ অপরাহ্ন

খোঁজ মিললো বুবলির…

রিপোটারের নাম / ২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৪ জুন, ২০২০

নিউজ ডেস্ক নিউজ লাইন ৭১ বিডি

বেশ কয়েক মাস থেকে আড়ালে চলে গেছেন শবনম ইয়াসমিন বুবলি। সোশ্যাল মিডিয়াতেও নেই বুবিল। গণমাধ্যমকর্মীরা বুবলির খোঁজ পাওয়ার চেষ্টা করেও পাননি। এবার নিজেই আড়াল থেকে উঁকি দিলেন ‘অহংকার’র নায়িকা। 

তবে আড়াল ভেঙে নয়, সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে বুবলিকে পাওয়া গেল। বেশ কয়েক মাস পর  নতুন ছবি শেয়ার করেছেন তিনি। ক্যাপশন বিহীন ওই ছবিতে বুবলিকে কেমন তা কেবল তার ভক্তরাই বলতে পারবেন। যদিও এর আগে টুকটাক পোস্ট দিয়েছেন কিন্তু সেসব ছবি নতুন ছিল না।

বুবলি আড়ালে যাওয়ার পর থেকে বেশ গুঞ্জন চলছে শাকিব-বুবলি জুটিকে নিয়ে। একটি সূত্র বলছে, হয়তো আর কোনো ছবিতে দেখা মিলবে না শাকিব-বুবলির। আবার গুঞ্জন আছে বুবলি নাকি মা হওয়ার জন্যই দেশের বাহিরে গিয়েছেন! তবে খবর কতটা সত্য তা স্পষ্ট নয়। 

নিন্দুকেরা বলছেন, অপুর পথেই হাঁটছেন বুবলি! অপুর মতোই সন্তান কোলে নিয়ে কোনো টিভিতে দেখা মিলবে বুবলির! এসব রসালো খবর কেবল গুঞ্জনই বলা চলে। তবে খবরের পেছনে আরো নতুন খবর থাকতে পারে। যেমন মেঘ কেটে গেলে আলো ফিরে আসে।  

সম্প্রতি শাকিব খান প্রযোজিত ‘প্রিয়তমা’ ছবি থেকে বাদ পড়েন বুবলি। বিষয়টি জানান ছবিটির নির্মাতা হিমেল আশরাফ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪০৩,০৭৯
সুস্থ
৩১৯,৭৩৩
মৃত্যু
৫,৮৬১
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৪৪,৪৭৪,৬১৬
সুস্থ
৩০,০৪৫,৮১২
মৃত্যু
১,১৬৬,৬৭০