গুরুদাসপুরে শত্রুতার জেরে মেরে ফেলা হল ডিম দেওয়া ১২৭টি হাঁস… – newsline71bd
শিরোনাম
নিহত ২- লক্ষ্মীপুরে সিএনজি ও মোটরসাইকেল সংঘর্ষ!! রামগঞ্জে কওমি মাদ্রাসা ঐক্য পরিষদ ও ধর্মপ্রান মুসুল্লীদের বিক্ষোভ!! লক্ষ্মীপুরে একই পরিবারের দুই শিশুর করুন মৃত্যু।। ৮ লক্ষাধিক টাকার ক্ষতি! সিংড়ায় পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধন!! মহানবী হযরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে কটূক্তির প্রতিবাদে লক্ষ্মীপুরে বিক্ষোভ মিছিল!! লক্ষ্মীপুরে ১হাজার ৭শ হেক্টর জমিতে শীতকালীন সবজি চাষ!! নাটোরের সিংড়ায় ডায়াবেটিক সমিতির সম্পাদক পদপ্রার্থী মাওলানা রুহুল আমীন!! পোশাক নিয়ে নির্দেশ দেয়ায় জনস্বাস্থ্য ইনস্টিটিউট পরিচালককে শোকজ!! নারীদের হিজাব, পুরুষের টাখনুর ওপর পোশাক পরতে জনস্বাস্থ্য ইনস্টিটিউটের বিজ্ঞপ্তি!! গেজেট প্রকাশঃ মুক্তিযোদ্ধাদের নামের আগে লিখতে হবে ‘বীর’
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০১:৫২ পূর্বাহ্ন

গুরুদাসপুরে শত্রুতার জেরে মেরে ফেলা হল ডিম দেওয়া ১২৭টি হাঁস…

রিপোটারের নাম / ৩৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৬ জুন, ২০২০

সন্দীপ কুমার নিজস্ব প্রতিবেদক নিউজ লাইন 71 বিডি

নাটোরের গুরুদাসপুর পৌরসদরের নারায়নপুর গ্রামে শত্রুতার জেরে বিষ খাইয়ে একটি খামারের ডিম দেওয়া ১২৭টি হাঁস মেরে ফেলা হয়েছে।

এই ঘটনাটি ঘটে আজ দুপুরে। এঘটনায় খামার মালিক কাজি আতাহার হোসেন প্রতিবেশি দুই ব্যাক্তিকে অভিযুক্ত করে থানায় অভিযোগ দিয়েছেন।

ক্ষতিগ্রস্থ খামারি কাজি আতাহার হোসেন অভিযোগ করেন- তিনি প্রায় ১৫ বছর ধরে হাঁস চাষ করছেন। এই পেশায় তিনি অভাব ঘুঁচিয়ে স্বাবলম্বি হয়েছেন। বাড়ির পাশের নন্দকুঁজা নদীর ধারেই তার হাঁসের খামার। উত্তরপাড়ে পৌর সদরের নারায়নপুর গ্রামে তার বাড়ি ও দক্ষিণপাড়ের উত্তরনারীবাড়ি মহল্লায় প্রতিবেশি আয়নাল-ইমরানের বাড়ি। দুপুর বেলার প্রখর রোধে হাঁসগুলো নদীর দক্ষিণপাশের প্রতিবেশির আয়নাল ও ইমারানের বাঁশবাগানে আশ্রয় নেয়। এতে ক্ষিপ্ত ছিলেন আয়নাল ও ইমরান। দিন চারেক আগে বাঁশ বাগানে হাঁস যাওয়ার ব্যপারে তাকে শাসান ওই দুই প্রতিবেশি।

তিনি বলেন-এনজিও থেকে ঋণ নিয়ে খামারে হাঁস চাষ করছিলেন। খামারের ১২৮টি হাঁসের মধ্যে প্রায় ১২৬টি হাঁস প্রতিদিন ডিম দিচ্ছিল। তাতে গড়ে প্রায় ১২শ টাকার ডিম বিক্রি করতেন।

কিন্তু প্রতিবেশি আয়নাল ও ইমরান শুক্রবার সকাল দশটার দিকে খাবারের সাথে বিষ মিশিয়ে দেন। এতে দুপুর দুইটার দিকে হাঁসগুলো একে একে সব মরে যায়।

বিষয়টি কথা বলতে গেলে তাকে অকথ্য ভাষায় গালমন্দও করা হয়। হাঁসগুলো মেরে ফেলায় এখন ঋণের টাকা গলায় ফাঁস হয়ে দাঁড়ালো।

অভিযুক্ত আয়নাল ও ইমরান অভিযোগ অস্বীকার জানান- তাদের বিরুদ্ধে হয়রানীমূলকভাবে অভিযোগ করা হয়েছে।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাহারুল ইসলাম বলেন- আতাহার নামের এক খামারি হাঁস মেরে ফেলার বিষয়ে লিখিত অভিযোগ দিয়েছেন। বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪০৬,৩৬৪
সুস্থ
৩২২,৭০৩
মৃত্যু
৫,৯০৫
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৪৫,০১১,২৪৬
সুস্থ
৩০,২৯২,২৯৩
মৃত্যু
১,১৮০,৯৪৮