গুরুদাসপুর বিলশা এলাকা থেকে মোটরসাইকেল চুরি – newsline71bd
শিরোনাম
রামগঞ্জে নিজস্ব অর্থায়নে এমপি আনোয়ার খানের কম্বল ও খাদ্যসামগ্রী বিতরণ… রামগঞ্জে নৌকার বিজয়ে আওয়ামীলীগ ঐব্যবদ্ধ!! ড. আনোয়ার হোসেন খান এমপি… প্রতারকের খপ্পরে পড়ে রিক্সা খোঁয়ানো দুলাল মিয়াকে নতুন অটোরিক্সা প্রদান।। নাটোরের সিংড়ায় চৌগ্রাম ইউনিয়নে হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান,ঐক্য পরিষদ গঠন। নাটোরে বড়হরিশপুর ইউনিয়নে ছাত্রলীগ নেতার উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতারণ… রামগঞ্জে নবাগত শিক্ষকদের বরন করে নিলেন সহকারী প্রাথমিক শিক্ষক সমিতি।। রামগঞ্জে গৃহবধু নির্যাতনের বিচার চাইতে এসে হামলার শিকার ৩মহিলা ভাইস চেয়ারম্যান।। ওসির সাথে রামগঞ্জ প্রেসক্লাবের সদস্যদের মতবিনিময়!! অসম্ভবকে সম্ভব করে বাংলাদেশ আজ বিশ্বকে দেখিয়ে দিয়েছে আমরাও পারিঃ সেতুমন্ত্রী!! পদ্মার বুকে স্বপ্নের পুরো সেতু দৃশ্যমান!!
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ১১:৪৯ পূর্বাহ্ন

গুরুদাসপুর বিলশা এলাকা থেকে মোটরসাইকেল চুরি

রিপোটারের নাম / ১৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৯ জুলাই, ২০২০

নাটোরের গুরুদাসপুরে এক ব্যবসায়ীর মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। গতকাল ১৭ই জুলাই শুক্রবার বিকেলে বিলশা এলাকায় ঘুরতে গিয়ে ওই মোটরসাইকেল চুরি হয়ে যায় বলে জানিয়েছেন। ব্যবসায়ী মোঃ কাওছার আহম্মেদ রানা। এ ঘটনায় গুরুদাসপুর থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন ওই ব্যবসায়ী।
ব্যবসায়ী কাওছার আহম্মেদ রানা জানান, শুক্রবার বিকেলে অবসর সময় অতিবাহিত করার জন্য একটু ঘুরতে পর্যটন এলাকা বিলশা তে মোটরসাইকেল যোগে যান তিনি ও তার কয়েকজন বন্ধু। বিলশা এলাকার চলনবিল হাফিজিয়া মাদরাসার সামনে মোটরসাইকেলটি পার্কিং করে নৌকায় চড়ে ঘুরতে বের হন তারা। মোটরসাইকেল যানের নামঃ- ডিসকভার ১৩৫ সিসি, চেসিস নং- গউতউঝওঘততঞডঅ৯০৯৪০, ইঞ্জিন নং- ঘগইঞঅ৩৮২৯৮ রেজিঃ নং- নাটোর-ল-১১-০৫১৮, রং লাল কালো। ঘোরাফেরা শেষে যেখানে মোটরসাইকেল রাখা ছিলো সেখানে অনেক খোজাখুজি করেও মোটরসাইকেলটি পাওয়া যায়নি। পরে থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে বলেও তিনি জানান।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ মোজাহারুল ইসলাম জানান, মোটরসাইকেল চুরি সংক্রান্ত বিষয়ে একটি সাধারণ ডায়েরী পেয়েছি। চুরি যাওয়া মোটরসাইকেলটি উদ্ধারের তৎপরতা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৫২৯,০৩১
সুস্থ
৪৭৩,৮৫৫
মৃত্যু
৭,৯৪২
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৯৪,৮২৬,৪৮৬
সুস্থ
৫১,৯৯২,৬৪৯
মৃত্যু
২,০২১,৮৬১