চার বছর ধরে মানসিক অবসাদে ভুগছেন আমির কন্যা – newsline71bd
শিরোনাম
রামগঞ্জে নিজস্ব অর্থায়নে এমপি আনোয়ার খানের কম্বল ও খাদ্যসামগ্রী বিতরণ… রামগঞ্জে নৌকার বিজয়ে আওয়ামীলীগ ঐব্যবদ্ধ!! ড. আনোয়ার হোসেন খান এমপি… প্রতারকের খপ্পরে পড়ে রিক্সা খোঁয়ানো দুলাল মিয়াকে নতুন অটোরিক্সা প্রদান।। নাটোরের সিংড়ায় চৌগ্রাম ইউনিয়নে হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান,ঐক্য পরিষদ গঠন। নাটোরে বড়হরিশপুর ইউনিয়নে ছাত্রলীগ নেতার উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতারণ… রামগঞ্জে নবাগত শিক্ষকদের বরন করে নিলেন সহকারী প্রাথমিক শিক্ষক সমিতি।। রামগঞ্জে গৃহবধু নির্যাতনের বিচার চাইতে এসে হামলার শিকার ৩মহিলা ভাইস চেয়ারম্যান।। ওসির সাথে রামগঞ্জ প্রেসক্লাবের সদস্যদের মতবিনিময়!! অসম্ভবকে সম্ভব করে বাংলাদেশ আজ বিশ্বকে দেখিয়ে দিয়েছে আমরাও পারিঃ সেতুমন্ত্রী!! পদ্মার বুকে স্বপ্নের পুরো সেতু দৃশ্যমান!!
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৪:১৯ অপরাহ্ন

চার বছর ধরে মানসিক অবসাদে ভুগছেন আমির কন্যা

রিপোটারের নাম / ৬৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৯ অক্টোবর, ২০২০

আমির কন্যা ইরা, মানসিক অবসাদগ্রস্ত। চার বছর ধরে ক্লিনিক্যাল ডিপ্রেশনে ভুগছেন ২৩ বছরের এই তরুণী। বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবসে ইনস্টাগ্রামে মানসিক অবসাদ সম্পর্কে সচেতনতার বার্তা দিয়ে একটি ভিডিও পোস্ট করেন ইরা। সেই ভিডিওতে এ কথা জানান তিনি।

ভিডিওতে ইরাকে বলতে শোনা যায়, আমি অবসাদগ্রস্ত। চার বছরের বেশি সময় ধরে এভাবে আছি। আমি চিকিৎসকের পরামর্শ নিয়েছি এবং আমাকে জানানো হয়েছে, আমি ক্লিনিক্যালি ডিপ্রেসড। তবে এখন আমি ভালো আছি। এক বছরের বেশি সময় ধরে মানসিক স্বাস্থ্য নিয়ে সচেতনতার বৃদ্ধির জন্য কিছু করতে চাইছিলাম। কিন্তু বুঝে উঠতে পারছিলাম না, কি করবো। তাই আমি ঠিক করেছি, আমার জার্নির কথা সবার সঙ্গে ভাগ করব। তার পর দেখব, কি হয়। আমরা নিজেদের আরও ভাল করে চিনবো। মানসিক স্বাস্থ্য বিষয়টাকে আরও একটু ভাল করে বুঝব।

ভিডিও’র শেষে ইরা বলেন, নতুন করে ভাবা যাক, যেখান থেকে এই আলোচনা শুরু হয়েছিল। আমি কি নিয়ে অবসাদগ্রস্ত? আমি কে মানসিক অবসাদগ্রস্ত হওয়ার? আমার কাছে তো সব কিছুই আছে!


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৫৪৯,১৮৪
সুস্থ
৫০১,১৪৪
মৃত্যু
৮,৪৪১
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
১১৫,৬১৯,৭৭৭
সুস্থ
৬৫,৪৭৩,৮৯৩
মৃত্যু
২,৫৬৯,৭৪৬