চেলসি-আর্সেনাল-ম্যানইউর সহজ জয়…: – newsline71bd
শিরোনাম
রামগঞ্জে নিজস্ব অর্থায়নে এমপি আনোয়ার খানের কম্বল ও খাদ্যসামগ্রী বিতরণ… রামগঞ্জে নৌকার বিজয়ে আওয়ামীলীগ ঐব্যবদ্ধ!! ড. আনোয়ার হোসেন খান এমপি… প্রতারকের খপ্পরে পড়ে রিক্সা খোঁয়ানো দুলাল মিয়াকে নতুন অটোরিক্সা প্রদান।। নাটোরের সিংড়ায় চৌগ্রাম ইউনিয়নে হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান,ঐক্য পরিষদ গঠন। নাটোরে বড়হরিশপুর ইউনিয়নে ছাত্রলীগ নেতার উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতারণ… রামগঞ্জে নবাগত শিক্ষকদের বরন করে নিলেন সহকারী প্রাথমিক শিক্ষক সমিতি।। রামগঞ্জে গৃহবধু নির্যাতনের বিচার চাইতে এসে হামলার শিকার ৩মহিলা ভাইস চেয়ারম্যান।। ওসির সাথে রামগঞ্জ প্রেসক্লাবের সদস্যদের মতবিনিময়!! অসম্ভবকে সম্ভব করে বাংলাদেশ আজ বিশ্বকে দেখিয়ে দিয়েছে আমরাও পারিঃ সেতুমন্ত্রী!! পদ্মার বুকে স্বপ্নের পুরো সেতু দৃশ্যমান!!
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৬:৫২ পূর্বাহ্ন

চেলসি-আর্সেনাল-ম্যানইউর সহজ জয়…:

রিপোটারের নাম / ৬৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৬ জুলাই, ২০২০

স্পোর্টস ডেস্ক নিউজ লাইন 71 বিডি: চ্যাম্পিয়ন্স লিগের হিসেব নিকেশ সামনে রেখে দারুণ লড়াই হচ্ছে চ্যাম্পিয়ন লিভারপুলের পরের অবস্থানে থাকা দলগুলোর। শনিবার রাতে সহজ জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড, চেলসি আর আর্সেনাল।

ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে ম্যাসন গ্রিনউডের জোড়া গোলে ভর করে বোর্নমাউথকে ৫-২ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচের ২৯ আর ৫৪ মিনিটে গোল পান গ্রিনউড। ৩৫ মিনিটে পেনাল্টি থেকে মার্কাস রাশফোর্ড, প্রথমার্ধের অতিরিক্ত সময়ে অ্যান্থনি মার্শাল আর ৫৯ মিনিটে ফ্রি কিক থেকে গোল করেন ব্রুনো ফার্নান্দেস।

অথচ শুরুতে এগিয়ে গিয়েছিল বোর্নমাউথই। ম্যাচের ১৬ মিনিটে দলকে এগিয়ে নেন জুনিয়র স্ট্যানিসলাস। ৪৯ মিনিটে স্পট কিক থেকে দলের দ্বিতীয় গোল করেন জসুয়া কিং। তখন ম্যাচের সমীকরণ ছিল ৩-২। তবে ৫ মিনিটের ব্যবধানে দুই গোল করে বড় জয় নিশ্চিত করে ফেলে ম্যানইউ।
এদিকে উলভসের মাঠে ২-০ গোলের জয় পেয়েছে আর্সেনাল। ম্যাচের ৪৩ মিনিটে বোকাইয়ো সাকা আর ৮৬ মিনিটে গোল করেন আলেজান্দ্রা ল্যাকাজেতে।

দিনের আরেক ম্যাচে ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে ওয়াটফোর্ডকে ৩-০ উড়িয়ে দিয়েছে চেলসি। ২৮ মিনিটে দলকে এগিয়ে নেন অলিভার জিরু। ৪৩ মিনিটে স্পট কিক থেকে ব্যবধান দ্বিগুণ করেন উইলিয়ান। ম্যাচের অতিরিক্ত সময়ে আরও এক গোল করে ওয়াটফোর্ডের কফিনে শেষ পেরেক ঠুকে দেন রস বার্কলি।

এতে ৩৩ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থান ধরে রেখেছে চেলসি। সমান ম্যাচে দুই পয়েন্ট পিছিয়ে পঞ্চম স্থানে ম্যানইউ। উলভস ৫২ আর আর্সেনাল ৪৯ পয়েন্ট নিয়ে আছে যথাক্রমে ষষ্ঠ ও সপ্তম অবস্থানে। পয়েন্ট তালিকার শীর্ষ চার দল খেলবে আগামী মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৫৩২,২৭২
সুস্থ
৪৭৬,৯২৭
মৃত্যু
৮,০৪৩
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৯৭,৯৮৫,৭২৮
সুস্থ
৫৩,৭৫৯,২৬১
মৃত্যু
২,১০১,৮০৬