ট্রেনের ধাক্কায় পাকিস্তানে ২০ বাসযাত্রী নিহত – newsline71bd
শিরোনাম
৮ ব্যক্তি-প্রতিষ্ঠানের হাতে স্বাধীনতা পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী ১৪ নভেম্বর পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান আবারো ছুটি বাড়ল!! পরীক্ষার্থীদের কথা মাথায় রেখে সীমিত পরিসরে শিক্ষা প্রতিষ্ঠান খোলার ভাবনা সরকারের: শিক্ষামন্ত্রী নাটোরের সিংড়ায় ইউপি চেয়ারম্যান ভোলা সাময়িক বহিস্কার!! লক্ষ্মীপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!! রামগঞ্জে পল্লী বিদ্যুতের উদাসীনতায় এবার মারা গেলো রাজমিস্ত্রি করিম!! রামগঞ্জে অটোরিক্সার সাথে ধাক্কা খেয়ে শিশুর মৃত্যু!! জুনিয়র সাংবাদিকদের জন্য আমার বিশেষ অনুরোধ!! বগুড়া শাহজাহানপুরের রানীরহাটে বসুন্ধরা ডায়াগনস্টিক সেন্টারে ভূয়া প্যাথলজি রিপোর্ট প্রদান… নাটোরের সিংড়ায় মডেল প্রেসক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয়!!
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৩:৫৮ অপরাহ্ন

ট্রেনের ধাক্কায় পাকিস্তানে ২০ বাসযাত্রী নিহত

রিপোটারের নাম / ১৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৪ জুলাই, ২০২০

আন্তজার্তিক ডেস্ক নিউজ লাইন 71 বিডি : পাকিস্তানে ট্রেনের ধাক্কায় একটি বাসের ২০ যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও আটজন। হতাহতরা সবাই শিখ এবং তারা তীর্থযাত্রায় যাচ্ছিলেন। শুক্রবার দেশটির উত্তর-পূর্বাঞ্চলীয় শহর শেইখুপুরাতে এ দুর্ঘটনা ঘটে।

পাকিস্তানের সংবাদমাধ্যম ডন অনলাইন জানিয়েছে, স্থানীয় সময় দুপুর ১টা ৩০ মিনিটের দিকে শেইখুপুরার কাছে একটি ক্রসিংয়ে যাত্রীবাহী বাসটিকে ধাক্কা দেয় করাচি-লাহোর এক্সপ্রেস ট্রেন। বাসটির যাত্রীরা শিখদের তীর্থস্থান নানকানা থেকে পেশোয়ার যাচ্ছিলেন।

প্রাথমিকভাবে শেইখুপুরার শীর্ষ পুলিশ কর্মকর্তা সালাহউদ্দিন জানান, বাসটিতে ২৫ থেকে ২৬ জন যাত্রী ছিল। রেলক্রসিংটি বন্ধ থাকায় রাস্তা সংক্ষেপ করতে বাসের চালক অন্যপথ দিয়ে যাওয়ার চেষ্টা করছিল। এসময় দ্রুত গতির একটি ট্রেন বাসটিকে ধাক্কা দেয়। নিহতদের মধ্যে নারী ও শিশু রয়েছে।

সূত্রের বরাত দিয়ে বিবিসি জানিয়েছে, নিহতরা সবাই একই পরিবারের সদস্য।

এ ঘটনায় দুঃখ প্রকাশ করে পাক প্রধানমন্ত্রী ইমরান খান জানিয়েছেন, আহতদের চিকিৎসা ব্যবস্থা নিশ্চিত করতে তিনি কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪০৩,০৭৯
সুস্থ
৩১৯,৭৩৩
মৃত্যু
৫,৮৬১
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৪৪,৪৭৪,৬১৬
সুস্থ
৩০,০৪৫,৮১২
মৃত্যু
১,১৬৬,৬৭০