দর্শকশূন্য মাঠে হলেও এ বছরই আইপিএল: সৌরভ – newsline71bd
শিরোনাম
রামগঞ্জে নিজস্ব অর্থায়নে এমপি আনোয়ার খানের কম্বল ও খাদ্যসামগ্রী বিতরণ… রামগঞ্জে নৌকার বিজয়ে আওয়ামীলীগ ঐব্যবদ্ধ!! ড. আনোয়ার হোসেন খান এমপি… প্রতারকের খপ্পরে পড়ে রিক্সা খোঁয়ানো দুলাল মিয়াকে নতুন অটোরিক্সা প্রদান।। নাটোরের সিংড়ায় চৌগ্রাম ইউনিয়নে হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান,ঐক্য পরিষদ গঠন। নাটোরে বড়হরিশপুর ইউনিয়নে ছাত্রলীগ নেতার উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতারণ… রামগঞ্জে নবাগত শিক্ষকদের বরন করে নিলেন সহকারী প্রাথমিক শিক্ষক সমিতি।। রামগঞ্জে গৃহবধু নির্যাতনের বিচার চাইতে এসে হামলার শিকার ৩মহিলা ভাইস চেয়ারম্যান।। ওসির সাথে রামগঞ্জ প্রেসক্লাবের সদস্যদের মতবিনিময়!! অসম্ভবকে সম্ভব করে বাংলাদেশ আজ বিশ্বকে দেখিয়ে দিয়েছে আমরাও পারিঃ সেতুমন্ত্রী!! পদ্মার বুকে স্বপ্নের পুরো সেতু দৃশ্যমান!!
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৬:৩৯ অপরাহ্ন

দর্শকশূন্য মাঠে হলেও এ বছরই আইপিএল: সৌরভ

রিপোটারের নাম / ৪৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৪ জুন, ২০২০

ক্রীড়া ডেস্ক নিউজ লাইন ৭১ বিডি : বুধবার আইসিসি মিটিং শেষে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিয়াই) এক সূত্র দেশটির সংবাদ মাধ্যম ‘পিটিআই’ তে জানিয়েছিল, বিসিসিয়াই এখনও বিশ্বকাপ ভাগ্যের উপর তাকিয়ে আছে। যত তাড়াতাড়ি বিশ্বকাপ হবে কি হবে না সে সিদ্ধান্ত নেওয়া হবে তত তাড়াতাড়ি আইপিএল আয়োজনের তোড়জোড় শুরু করবে তারা।

এর একদিন পর ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলি নিশ্চিত করেছে, চলতি বছর যেকোনো ভাবেই হোক আইপিএল আয়োজন করা হবে। প্রয়োজনে দর্শকশূন্য স্টেডিয়ামে হবে আইপিএলের প্রতিটি ম্যাচ। আর এ লক্ষ্যে প্রতিটি রাজ্যের ক্রিকেট অ্যাসোসিয়েশনকে বিসিসিয়াইয়ের পক্ষ থেকে চিঠি দেওয়া হয়েছে।

চলতি বছরের ২৯ মার্চ পর্দা ওঠার কথা কথা ছিল আইপিএলের ১৩তম আসরের। কিন্তু করোনাভাইরাসের হানায় সে সিদ্ধান্ত থেকে সরে আসতে হয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডকে। পরবর্তীতে ১৫ এপ্রিল আয়োজনের একটা সম্ভাব্য তারিখ জানায় তারা। কিন্তু করোনা মোকাবিলায় অলিখিত লকডাউনের কারণে অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয় আইপিএল।

তবে ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফো সৌরভ গাঙ্গুলির বরাত দিয়ে আইপিএল আয়োজনের বিষয়টি নিশ্চিত করেছে। সেখানে সৌরভ বলেছেন, ‘বিসিসিয়াই সম্ভাব্য সব ধরনের সুযোগ নিয়ে কাজ করছে যেন চলতি বছর যেকোনো উপায়ে আইপিএল আয়োজন করা যায়। যদি প্রয়োজন পড়ে দর্শকশূন্য স্টেডিয়ামে খেলার তবে তাই হবে।’

সবাই আইপিএলের জন্য মুখিয়ে আছে জানিয়ে সৌরভ আরও যোগ করেন, ‘প্রতিটি ফ্র্যাঞ্চাইজি থেকে শুরু করে ক্রিকেটার, ভক্ত, ব্রডকাস্টারস, স্পন্সর সবাই প্রবল আগ্রহ নিয়ে তাকিয়ে আছে যেন চলতি বছর আইপিএল আয়োজন করা হয়।’

এদিকে চলতি বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ হওয়ার কথা আছে অক্টোবর-নভেম্বরে। তবে করোনাভাইরাস বিপর্যয়ে ভেস্তে যেতে পারে তা। আর যদি তাই হয়, তবে সে সময়টা কাজে লাগাতে চাইছে বিসিসিয়াই। এমনকি সেপ্টেম্বর-অক্টোবরে আইপিএল আয়োজনের একটা পরিকল্পনাও করে ফেলেছে আইপিএল গভর্নিং বডি এমন তথ্যও প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়া।

সেখানে এক সাক্ষাৎকারে আইপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান ব্রিজেস প্যাটেল বলেন, ‘আমরা আইপিএল আয়োজন করার জন্য সম্পূর্ণ প্রস্তুত। তবে আমরা টি-টোয়েন্টি বিশ্বকাপ সম্পর্কে আনুষ্ঠানিক কোন ঘোষণা না আসা পর্যন্ত কোনো কিছু নিয়েই ভালোভাবে কাজ করতে পারছি না। আমি আশা করি, আইসিসি এ বিষয়ে খুব দ্রুত একটা সিদ্ধান্ত জানিয়ে দেবে। তবে, আমাদের দিক থেকে সেপ্টেম্বর-অক্টোবরে আইপিএল আয়োজন করার জন্য সর্বোচ্চ প্রস্তুতি নেওয়া হয়ে গেছে এবং এ বিষয়ে সবাইকে জানিয়েও দেয়া হয়েছে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৫২৭,০৬৩
সুস্থ
৪৭১,৭৫৬
মৃত্যু
৭,৮৮৩
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৯৩,৭৭৫,০২৯
সুস্থ
৫১,৩৭৮,৬৩৭
মৃত্যু
২,০০৪,১২২