নাটোরে সাংবাদিকের সাথে ডাক্তারের অশোভন আচরণ।ক্ষুদ্ধ সাংবাদিকরা…? – newsline71bd
শিরোনাম
গেজেট প্রকাশঃ মুক্তিযোদ্ধাদের নামের আগে লিখতে হবে ‘বীর’ পবিত্র মিলাদুন্নবী (সা.) আগামীকাল পালিত!! ৮ ব্যক্তি-প্রতিষ্ঠানের হাতে স্বাধীনতা পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী ১৪ নভেম্বর পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান আবারো ছুটি বাড়ল!! পরীক্ষার্থীদের কথা মাথায় রেখে সীমিত পরিসরে শিক্ষা প্রতিষ্ঠান খোলার ভাবনা সরকারের: শিক্ষামন্ত্রী নাটোরের সিংড়ায় ইউপি চেয়ারম্যান ভোলা সাময়িক বহিস্কার!! লক্ষ্মীপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!! রামগঞ্জে পল্লী বিদ্যুতের উদাসীনতায় এবার মারা গেলো রাজমিস্ত্রি করিম!! রামগঞ্জে অটোরিক্সার সাথে ধাক্কা খেয়ে শিশুর মৃত্যু!! জুনিয়র সাংবাদিকদের জন্য আমার বিশেষ অনুরোধ!!
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৪:২৯ অপরাহ্ন

নাটোরে সাংবাদিকের সাথে ডাক্তারের অশোভন আচরণ।ক্ষুদ্ধ সাংবাদিকরা…?

রিপোটারের নাম / ৪৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০

নাটোর প্রতিনিধি :
করোনার তথ্য সংগ্রহ করার সময় নাটোর সদর হাসপাতালের আরএমও- -২ ডাঃ মুনজুর রহমান কাছে মারাত্নক আশোভন আচরনের শিকার হয়েছেন নাটোরের সিনিয়র সাংবাদিক জুলফিকার হায়দার জোসেফ।এতে করে ব্যাপক প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে সাংবাদিকদের মাঝে।করোনাকালীন সময়ে দেশের প্রথম সাড়ির যোদ্ধা হিসাবে চিকিৎসক,পুলিশ,জনপ্রশাসনের মাঠ কর্মকর্তা,সাংবাদিক সহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সমন্বয়ের মাধ্যমে কাজ করে চলেছেন।যাতে সম্মিলিত চেষ্টায় করোনা মহামারি থেকে দেশ ও দেশের মানুষকে সহযোগিতা করা যায়।এ অবস্থায় নাটোরের একজন স্বাস্থ্য সেবা কর্মকর্তারা কাছে এমন আচরন সমন্বয়ের বন্ধনে ফাটল সৃষ্টি করাবে বলে মনে করছেন সুশিল সমাজ।
এটিএন বাংলার নাটোর জেলার দায়িত্বরত সনিয়ির সাংবাদিক জুলফিকার হায়দার জোসেফ জানান,নাটোর সদরের করোনার তথ্য সংগ্রহ করার জন্য তিনি প্রথমে সদর হাসপাতালের আরএমও -১ ডাঃ আমিনুল ইসলামের কাছে ফোন করেন।ডাঃ আমিনুল সাংবাদিক জোসেফকে আরএমও -২ ডাঃ মুনজুর রহমানের সাথে কথা বলতে বলেন।মুনজুকে ফোন করে করোনার তথ্য চাওয়ার পাশাপাশি সাংবাদিক জোসেফ ডাক্তার মুনজুকে বলেন,”অন্য উপজেলার তথ্য সহজে পাওয়া যায় অথচ নাটোর সদরের তথ্য ঠিকমত পাওয়া যায়না।আপনারা কি যে করেন’এমন কথা বলার সাথে সাথে ডাক্তার মুনজুর সাংবাদিককে ধমকানো শুরু করেন।এসময় সাংবাদিক জোসেফ বলেন,আপনি দুর্ব্যবহার করছেন কেন,অন্য সাংবাদিকরা এখানে আছে তারা শুনছে’।একথা শুনে ডাক্তার মুনজু আরো উত্তেজিত হয়ে সাংবাদিকরা শুনলে কি হয়েছে বলে ফোনেই চিৎকার করতে থাকেন।
এ ঘটনায় সিভিল সার্জন ডাঃ মিজানুর রহমান ও সদর হাসপাতালের সহকারি পরিচালক ডাঃ আনসারুল ইসলাম বিষয়টি নিয়ে দুঃখ প্রকাশ করেন।
এ ব্যাপারে নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল জানান,এ ধরনের দুঃখ জনক ঘটনার ব্যাপারে তিনি প্রয়োজনিয় ব্যবস্থা গ্রহণ করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪০৩,০৭৯
সুস্থ
৩১৯,৭৩৩
মৃত্যু
৫,৮৬১
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৪৪,৪৭৪,৬১৬
সুস্থ
৩০,০৪৫,৮১২
মৃত্যু
১,১৬৬,৬৭০