নিহত ২- লক্ষ্মীপুরে সিএনজি ও মোটরসাইকেল সংঘর্ষ!! – newsline71bd
শিরোনাম
নাটোরে প্রতিবন্ধী তরুণকে মালামালসহ দোকান উপহার দিলেন সৈনিক লীগ নেতা!! ডিবিতে স্থানান্তর গোল্ডেন মনিরের বাড্ডা থানার মামলা!! যাবজ্জীবন কি আমৃত্যু জেল, চূড়ান্ত হবে ১ ডিসেম্বর ২৮ ডিসেম্বর ভোট গ্রহণ, ২৫ পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা!! সাবেক ডেপুটি স্পিকার শওকত আলী আর নেই আমি কিছু নিতে নয় দিতে এসেছি — রামগঞ্জে সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী মনির হোসেন রানা ১৯ ডিসেম্বর পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো আবরারে মৃত্যুঃ প্রথম আলো সম্পাদকসহ ৯ জনের বিচার শুরু নাটোর পৌরসভার ২ নং ওয়ার্ডের কমিশনার প্রার্থী স্বেচ্ছাসেবক লীগ নেতা শুভ”র গণসংযোগ!! গত ২৪ ঘণ্টা দেশে করোনা শনাক্ত-১৩২০,মৃত্যু-১৮
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:২৯ পূর্বাহ্ন

নিহত ২- লক্ষ্মীপুরে সিএনজি ও মোটরসাইকেল সংঘর্ষ!!

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ / ৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০

লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের বিরাহিমপুর গ্রামে শুক্রবার (৩০ অক্টোবর )বিকেলে সিএনজি চালিত অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সজল মজুমদার ও লক্ষণ চন্দ্র মজুমদার নামে মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত হয়েছে। আহত হয় সিএনজি চালক। নিহতরা পার্শ্ববর্তী পার্বতীনগর ইউনিয়নের নাপিত বাড়ির নারায়ণ চন্দ্র ও চিত্র চন্দ্র মজুমদারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, লক্ষ্মীপুর থেকে বশিকপুর ইউনিয়নের পোদ্দার বাজার দিকে যাচ্ছিলো মোটরসাইকেল আরোহী সজল ও লক্ষণ । তারা বিরাহিমপুর এলাকায় একটি সেতুর উপর পৌছালে পোদ্দার বাজার থেকে ছেড়ে আসা সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মোটরসাইকেল ও সিএনজিটি পানিতে পড়ে যায়। ঘটনাস্থলেই মারা যায় তারা দুজন। আহত হয় সিএনজি চালক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪৫০,৬৪৩
সুস্থ
৩৬৪,৯১৬
মৃত্যু
৬,৪২০
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৫৯,১৬২,৬৬১
সুস্থ
৩৭,৮৮৯,০৮৩
মৃত্যু
১,৩৯৬,৩৭৫