বগুড়ায় করোনায় ৩ জনের মৃত্যু – newsline71bd
শিরোনাম
রামগঞ্জে নিজস্ব অর্থায়নে এমপি আনোয়ার খানের কম্বল ও খাদ্যসামগ্রী বিতরণ… রামগঞ্জে নৌকার বিজয়ে আওয়ামীলীগ ঐব্যবদ্ধ!! ড. আনোয়ার হোসেন খান এমপি… প্রতারকের খপ্পরে পড়ে রিক্সা খোঁয়ানো দুলাল মিয়াকে নতুন অটোরিক্সা প্রদান।। নাটোরের সিংড়ায় চৌগ্রাম ইউনিয়নে হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান,ঐক্য পরিষদ গঠন। নাটোরে বড়হরিশপুর ইউনিয়নে ছাত্রলীগ নেতার উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতারণ… রামগঞ্জে নবাগত শিক্ষকদের বরন করে নিলেন সহকারী প্রাথমিক শিক্ষক সমিতি।। রামগঞ্জে গৃহবধু নির্যাতনের বিচার চাইতে এসে হামলার শিকার ৩মহিলা ভাইস চেয়ারম্যান।। ওসির সাথে রামগঞ্জ প্রেসক্লাবের সদস্যদের মতবিনিময়!! অসম্ভবকে সম্ভব করে বাংলাদেশ আজ বিশ্বকে দেখিয়ে দিয়েছে আমরাও পারিঃ সেতুমন্ত্রী!! পদ্মার বুকে স্বপ্নের পুরো সেতু দৃশ্যমান!!
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০১:২৪ পূর্বাহ্ন

বগুড়ায় করোনায় ৩ জনের মৃত্যু

রিপোটারের নাম / ৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০

নিউজ ডেস্ক নিউজ লাইন 71 বিডি: বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে ৩ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে শহরের কামারগাড়ীর বাসিন্দা ফিরোজ হোসেন (৫৫) মারা যান। এছাড়া সকালে টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালে বগুড়া শহরের জলেশ্বরীতলা এলাকার বাসিন্দ আব্দুল হান্নান (৬০) এবং একই হাসপাতালে বুধবার রাতে মারা যান মানিকচকের অর্জুন সাহা (৩৮)।

কোয়ান্টাম ফাউন্ডেশনের একটি স্বেচ্ছাসেবক দল স্বাস্থ্যবিধি ও ধর্মীয় বিধান মেনে মরদেহ দাফন ও সৎকারের ব্যবস্থা করেছে।

টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালের সহকারী নির্বাহী কর্মকর্তা আবদুর রহিম বলেন, করোনা পজিটিভ শনাক্ত আবদুল হান্নান শ্বাসকষ্ট নিয়ে ১৩ জুলাই হাসপাতালে ভর্তি হন। ১৪ জুলাই দ্বিতীয় দফা নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষা করা হয়। সেখানেও তিনি পজিটিভ শনাক্ত হন। শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে আইসিইউতে নেওয়া হয়। ১৬ জুলাই বেলা সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়।
বৃহস্পতিবার দুপুরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে ফিরোজ হোসেন (৫৫) নামের এক পরিবহন ব্যবসায়ীর মৃত্যু হয়। সে শহরের কামারগাড়ীর বাসিন্দা।

পরিবারের সদস্যরা জানান, জুলাই মাসের শুরুতে তার নমুনা পরীক্ষার প্রতিবেদনে কোভিড-১৯ পজিটিভ আসে। এরপর তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। কোয়ান্টাম ফাউন্ডেশন, বগুড়া শাখার ৬ জনের একটি স্বেচ্ছাসেবী টিম স্বাস্থ্যবিধি মেনে মৃতদেহকে ধর্মীয় নিয়মানুসারে হাসপাতাল চত্বরেই জানাজা শেষে নামাজগড় কবরস্থানে দাফন করা হয়।

এদিকে, বুধবার সন্ধ্যা ৭টার দিকে করোনায় আক্রান্ত হয়ে বাইসাইকেলের যন্ত্রাংশের দোকানি অর্জুন সাহা (৩৮) মারা যান। তার বাড়ি বগুড়া সদর উপজেলার মানিকচক শাহপাড়া গ্রামে। ওই রোগী শ্বাসকষ্ট, কাশিসহ করোনার নানা উপসর্গ দেখা দিলে টিএমএসএস মেডিকেল কলেজের ল্যাবে পরীক্ষার নমুনা দেন।

করোনা পজিটিভ শনাক্ত হওয়ার পর ৩ জুলাই টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালে ভর্তি হন। ১৪ জুলাই দ্বিতীয় দফা নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। দ্বিতীয় দফা নমুনা পরীক্ষার প্রতিবেদনে ১৫ জুলাই তিনি কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হন। বুধবার রাত ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ওই রোগীর মৃত্যু হয়।

কোয়ান্টাম ফাউন্ডেশনের একটি স্বেচ্ছাসেবক দল স্বাস্থ্যবিধি ও ধর্মীয়বিধান মেনে মরদেহ দাফন ও সৎকারের ব্যবস্থা করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৫২৭,৬৩২
সুস্থ
৪৭২,৪৩৭
মৃত্যু
৭,৯০৬
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৯৩,৭৭৫,০২৯
সুস্থ
৫১,৩৭৮,৬৩৭
মৃত্যু
২,০০৪,১২২