বঙ্গবন্ধুর আদর্শের মূত্যু নাই – পলক বঙ্গবন্ধু বাঙ্গালীর আদর্শ -আইসিটি প্রতিমন্ত্রী পলক…. – newsline71bd
শিরোনাম
রামগঞ্জে নিজস্ব অর্থায়নে এমপি আনোয়ার খানের কম্বল ও খাদ্যসামগ্রী বিতরণ… রামগঞ্জে নৌকার বিজয়ে আওয়ামীলীগ ঐব্যবদ্ধ!! ড. আনোয়ার হোসেন খান এমপি… প্রতারকের খপ্পরে পড়ে রিক্সা খোঁয়ানো দুলাল মিয়াকে নতুন অটোরিক্সা প্রদান।। নাটোরের সিংড়ায় চৌগ্রাম ইউনিয়নে হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান,ঐক্য পরিষদ গঠন। নাটোরে বড়হরিশপুর ইউনিয়নে ছাত্রলীগ নেতার উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতারণ… রামগঞ্জে নবাগত শিক্ষকদের বরন করে নিলেন সহকারী প্রাথমিক শিক্ষক সমিতি।। রামগঞ্জে গৃহবধু নির্যাতনের বিচার চাইতে এসে হামলার শিকার ৩মহিলা ভাইস চেয়ারম্যান।। ওসির সাথে রামগঞ্জ প্রেসক্লাবের সদস্যদের মতবিনিময়!! অসম্ভবকে সম্ভব করে বাংলাদেশ আজ বিশ্বকে দেখিয়ে দিয়েছে আমরাও পারিঃ সেতুমন্ত্রী!! পদ্মার বুকে স্বপ্নের পুরো সেতু দৃশ্যমান!!
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১২:২০ অপরাহ্ন

বঙ্গবন্ধুর আদর্শের মূত্যু নাই – পলক বঙ্গবন্ধু বাঙ্গালীর আদর্শ -আইসিটি প্রতিমন্ত্রী পলক….

রাজু আহমেদ / ৫৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৩ আগস্ট, ২০২০

রাজু আহমেদ, নাটোর:
আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, বঙ্গবন্ধু ছোটবেলা থেকে নেতৃত্বের গুনাবলীতে নিজেকে গড়ে তুলেছিলেন। তিনি শুধু দেশপ্রেমিক ছিলেন না, দেশের নিবেদিতপ্রাণ ছিলেন। মানুষকে তিনি অকৃত্রিম ভালোবাসতেন এজন্য তিনি অল্প সময়ের মধ্য বঙ্গবন্ধু হিসেবে প্রতিষ্ঠিত লাভ করেছিলেন। বঙ্গবন্ধু বাঙ্গালীর আদর্শ। তাঁর আদর্শকে হত্যা করা যাবে না।
তিনি দেশের জন্য নিজের জীবনকে উৎসর্গ করেছিলেন। আমাদের ও তাঁর আদর্শের অনুপ্রাণিত হতে হবে। দেশকে সত্যিকার অর্থে তাঁর মত ভালোবাসতে হবে। তবেই তাঁর আদর্শের স্বার্থকতা। তাঁর আদর্শের মরন নাই। যতদিন বাংলাদেশ থাকবে, তাঁর আদর্শ বেঁচে থাকবে।

প্রতিমন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা ভয় পান না, তারা নিজের জীবন বাজি রেখে দেশকে ভালোবেসে মানুষকে সেবা দেন। ইতোমধ্য করোনা ভাইরাসে আওয়ামী লীগের অনেক নেতা কর্মী সেবা দিতে গিয়ে নিজের জীবন বিসর্জন দিয়েছেন।

তিনি আরো বলেন, আমরা রক্তের বিনিময়ে বাংলা ভাষা পেয়েছি। বঙ্গবন্ধুর নেতৃত্বে স্বাধিনতা পেয়েছি। বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে আমরা বাংলাদেশকে বিশ্বের বুকে রোল মডেলে পরিনত করেছি। তৃতীয়
অর্থনৈতিক বিপ্লব তাঁর নেতৃত্বে করতে আমরা প্রস্তৃত। জননেত্রী শেখ হাসিনা সরকারের অঙ্গীকার বাংলাদেশের কোনো মানুষ গৃহহীন থাকবে না। সে লক্ষে আমরা কাজ করছি। মানবিক সহায়তা নিয়ে আমরা মানুষের পাশে আছি, কেউ না খেয়ে থাকবে না। সে লক্ষে বঙ্গবন্ধুর সৈনিকরা তৎপর রয়েছে। আমরা কাউকে না খেয়ে মরতে দিবোনা। করোনাভাইরাস এবং বন্যার দুর্যোগে বঙ্গবন্ধুর সৈনিকরা জনগনের পাশে আছে, থাকবে ইনশাআল্লাহ।

প্রতিমন্ত্রী রবিবার বিকেল সাড়ে চারটায় উপজেলা ও পৌর আওয়ামীলীগ আয়োজিত ১৯৭৫ সালের ১৫ আগস্ট স্বাধীন বাংলাদেশের স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ ওহিদুর রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক এডভোকেট জিল্লুর রহমান, কলম ইউপি চেয়ারম্যান মঈনুল হক চুনু, চামারী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক, ইউপি চেয়ারম্যান রশিদুল ইসলাম মৃধা প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন সহ ১২ টি ইউনিয়ন ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সভা পরিচালনা করেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক, তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন।

মোনাজাত পরিচালনা করেন, পৌর ওলামালীগের সভাপতি মাওলানা ইদ্রীস আলী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৫৩০,২৭১
সুস্থ
৪৭৫,০৭৪
মৃত্যু
৭,৯৬৬
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৯৬,২৭৩,১০২
সুস্থ
৫২,৮৭১,৭৮০
মৃত্যু
২,০৬০,০২৬