Your AdSense code Your AdSense code বুকে কাঁচি ঢুকিয়ে হত্যা পোশাককর্মীকে, সহকর্মী পলাতক… – newsline71bd
শিরোনাম
বগুড়া শেরপুরে ইউএনওর অফিস সহকারির বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ! নাটোরের সিংড়ায় ইউপি চেয়ারম্যানকে শোকজ! গ্রাম আদালতের এজলাস নির্মাণের অর্থ আত্মসাৎ! দেবী এলেন দোলায় চড়ে, দুর্গাপূজা শুরু হচ্ছে আজ বাড়বে বৃষ্টি,লঘুচাপ আরও ঘনীভূত রামগঞ্জে বসতঘরে হামলা-ভাঙচুর ও নগদ অর্থ লুট!! নাটোরের সিংড়ায় প্রশিক্ষন ল্যাব উদ্বোধন ও চারা বিতরন নাটোর পৌরসভার সাবেক কাউন্সিলরের সুস্থতার জন্য নাটোরবাসীর কাছে দোয়া কামনা মাস্ক পরার আহ্বান আবারও প্রধানমন্ত্রীর!! দৃশ্যমান ৫ কিমি, ৮ দিনের ব্যবধানে পদ্মায় বসল ৩৩তম স্প্যান সুস্থ, সুন্দর, সমৃদ্ধ ও নিরাপদ আগামীর জন্য” এ শ্লোগানে” নিরাপদ রামগঞ্জ চাই সংগঠনের কমিটি গঠন !!
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ১২:২৩ অপরাহ্ন
add

বুকে কাঁচি ঢুকিয়ে হত্যা পোশাককর্মীকে, সহকর্মী পলাতক…

রিপোটারের নাম / ৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৯ জুন, ২০২০
add

নিউজ ডেস্ক নিউজ লাইন 71 বিডি

গাজীপুরের কামারজুরী এলাকায় সহকর্মীর হাতে শাহীন (২৭) নামের এক পোশাককর্মী খুন হয়েছেন বলে অভিযোগ উঠেছে। আজ বৃহস্পতিবার বিকেলে কামারজুরী এলাকার বিসমিল্লাহ সোয়েটার কারখানার বাইরে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ব্যক্তির নাম ওয়াজিদ। শাহীন ও ওয়াজিদ ওই সোয়েটার কারখানায় কাজ করতেন।

নিহত শাহীন গাইবান্ধার পলাশবাড়ী থানাধীন সাতানা নওগাঁ গ্রামের মমতাজ মিয়ার ছেলে।

গাজীপুর মহানগর পুলিশের (জিএমপি) গাছা থানার উপপরিদর্শক (এসআই) সজিব দেবনাথ জানান, পূর্ব পরিচয়ের সূত্র ধরে শাহীন ও তাঁর সহকর্মী ওয়াজিদ মিয়া কামারজুরী এলাকার বিসমিল্লাহ সোয়েটার কারখানায় সাব কন্ট্রাক্টে কাজ করতেন। আজ বৃহস্পতিবার সকালে কারখানার বাইরে তাঁদের দুজনের মধ্যে কথা কাটাকাটি ও ঝগড়া হয়। স্থানীয়রা তাৎক্ষণিকভাবে বিষয়টি মিটিয়ে দেন।

এ ঘটনার পর দুপুর আড়াইটার দিকে স্থানীয় বালুর মাঠ এলাকায় আবারও দুজনের মধ্যে ঝগড়া হয় এবং তাঁরা মারামারিতে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে ওয়াজিদ হাতে থাকা কাপড় কাটার কাঁচি দিয়ে শাহীনের বুকে আঘাত করে দ্রুত পালিয়ে যান। এতে শাহীন মাটিতে লুটিয়ে পড়েন। পরে এলাকাবাসী শাহীনকে উদ্ধার করে স্থানীয় তায়রুন্নেছা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি।

খবর পেয়ে আজ বিকেলে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের মর্গে পাঠায় পুলিশ। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। ওয়াজিদকে গ্রেপ্তারে অভিযান চলছে বলেও জানিয়েছে পুলিশ।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
add

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৩৯৪,৮২৭
সুস্থ
৩১০,৫৩২
মৃত্যু
৫,৭৪৭
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৪১,৬৩৪,৪৬৩
সুস্থ
২৮,২৬৫,৭৪৮
মৃত্যু
১,১৩৬,৪২৫
add