ব্রাহ্মণবাড়িয়ায় হাতেনাতে আটক অডিটর ঘুষের টাকাসহ – newsline71bd
শিরোনাম
নাটোরের সিংড়ায় পুজা মন্ডপ পরিদর্শনে প্রতিমন্ত্রী পলক ও ডিআইজি দুর্নীতির বিরুদ্ধে রিপোর্ট সরকারকে ব্যবস্থা নিতে সহায়তা করে: প্রধানমন্ত্রী সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে মাস্ক ছাড়া কোনো সার্ভিস নয়ঃ মন্ত্রিপরিষদ সচিব!! সাংবাদিক পরিবারের আমিও একজন সদস্য: প্রধানমন্ত্রী!! ২০২১ সালের সরকারি ছুটির খসড়া চূড়ান্ত শারদীয় দূর্গোৎসব এর শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক রাজু আহমেদ বসানো হলো পদ্মা সেতুর ৩৪তম স্প্যান নাটোরের সিংড়ায় হিন্দু সমপ্রদায়কে শারদীয় দূর্গোৎসব এর শুভেচ্ছা জানিয়েছেন এ্যাডঃ মোফাজ্জল হোসেন মোফা সাবেক অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টারের মৃত্যুতে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও প্রধান বিচারপতির শোক প্রকাশ সাবেক অ্যাটর্নি জেনারেল ও সুপ্রিম কোর্টের জ্যৈষ্ঠ আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক আর নেই
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০:৩৪ পূর্বাহ্ন
add

ব্রাহ্মণবাড়িয়ায় হাতেনাতে আটক অডিটর ঘুষের টাকাসহ

রিপোটারের নাম / ৯৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৭ জুন, ২০২০
add

নিউজ ডেস্ক নিউজ লাইন 71 বিডি

ঘুষের টাকা লেনদেনের সময় ব্রাহ্মণবাড়িয়া জেলা হিসাবরক্ষণ অফিসের অডিটরসহ চারজনকে আটক করেছে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা অধিদপ্তর (এনএসআই)।

আজ বৃহস্পতিবার বিকেলে জেলা হিসাবরক্ষণ অফিস থেকে ঘুষের টাকাসহ তাঁদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন- রাজস্ব শাখার অডিটর কুতুব উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া সড়ক ও জনপথ বিভাগের কর্মী আবদুল হাই, নজরুল ইসলাম ও হুমায়ুন।

জানা গেছে, সড়ক ও জনপথ বিভাগের মাস্টার রোলে কর্মরত ৬৩ জন কর্মীর চাকরি স্থায়ী হলে বর্ধিত বেতনে এক কোটি সাত লাখ টাকার বিল বকেয়া আসে। এ টাকা পেতে অডিটরের সঙ্গে পাঁচ লাখ টাকায় চুক্তি করেন সড়ক ও জনপথ বিভাগের কয়েকজন কর্মচারী।

চুক্তি অনুযায়ী, প্রথম দফায় ৬৪ লাখ টাকা নিয়ে যায় তারা। আজ বৃহস্পতিবার বাকি ৪৩ লাখ টাকার বিল করা হয়েছিল। এ সময় টাকা নিতে আসা সড়ক ও জনপথ বিভাগের কর্মচারীরা চুক্তি অনুযায়ী অডিটর কুতুব উদ্দিনকে পাঁচ লাখ টাকা দেন। এ সময় টাকাসহ এনএসআই তাদের আটক করে। পরে তাদের চারজনকে টাকাসহ সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এনএসআইয়ের একজন কর্মকর্তা জানিয়েছেন, টাকাসহ তাদের পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম উদ্দিন জানান, এটি দুর্নীতি দমন কমিশন (দুদক) তদন্ত করবে। এটি তাদের এখতিয়ার।

এ ব্যাপারে জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান জানান, এ ঘটনায় নিয়মিত মামলা দায়ের হবে। প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সংশ্লিষ্টদের নির্দেশনা দেওয়া হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা হিসাবরক্ষণ অফিসের অডিটর কুতুব উদ্দিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৩৯৮,৮১৫
সুস্থ
৩১৫,১০৭
মৃত্যু
৫,৮০৩
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৪২,৬০৬,০৪৮
সুস্থ
২৮,৭৫৬,৮৪১
মৃত্যু
১,১৪৯,৭০২
add