ব্রাহ্মণবাড়িয়ায় হাতেনাতে আটক অডিটর ঘুষের টাকাসহ – newsline71bd
শিরোনাম
রামগঞ্জে নিজস্ব অর্থায়নে এমপি আনোয়ার খানের কম্বল ও খাদ্যসামগ্রী বিতরণ… রামগঞ্জে নৌকার বিজয়ে আওয়ামীলীগ ঐব্যবদ্ধ!! ড. আনোয়ার হোসেন খান এমপি… প্রতারকের খপ্পরে পড়ে রিক্সা খোঁয়ানো দুলাল মিয়াকে নতুন অটোরিক্সা প্রদান।। নাটোরের সিংড়ায় চৌগ্রাম ইউনিয়নে হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান,ঐক্য পরিষদ গঠন। নাটোরে বড়হরিশপুর ইউনিয়নে ছাত্রলীগ নেতার উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতারণ… রামগঞ্জে নবাগত শিক্ষকদের বরন করে নিলেন সহকারী প্রাথমিক শিক্ষক সমিতি।। রামগঞ্জে গৃহবধু নির্যাতনের বিচার চাইতে এসে হামলার শিকার ৩মহিলা ভাইস চেয়ারম্যান।। ওসির সাথে রামগঞ্জ প্রেসক্লাবের সদস্যদের মতবিনিময়!! অসম্ভবকে সম্ভব করে বাংলাদেশ আজ বিশ্বকে দেখিয়ে দিয়েছে আমরাও পারিঃ সেতুমন্ত্রী!! পদ্মার বুকে স্বপ্নের পুরো সেতু দৃশ্যমান!!
বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৭:৫১ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ায় হাতেনাতে আটক অডিটর ঘুষের টাকাসহ

রিপোটারের নাম / ১০৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৭ জুন, ২০২০

নিউজ ডেস্ক নিউজ লাইন 71 বিডি

ঘুষের টাকা লেনদেনের সময় ব্রাহ্মণবাড়িয়া জেলা হিসাবরক্ষণ অফিসের অডিটরসহ চারজনকে আটক করেছে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা অধিদপ্তর (এনএসআই)।

আজ বৃহস্পতিবার বিকেলে জেলা হিসাবরক্ষণ অফিস থেকে ঘুষের টাকাসহ তাঁদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন- রাজস্ব শাখার অডিটর কুতুব উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া সড়ক ও জনপথ বিভাগের কর্মী আবদুল হাই, নজরুল ইসলাম ও হুমায়ুন।

জানা গেছে, সড়ক ও জনপথ বিভাগের মাস্টার রোলে কর্মরত ৬৩ জন কর্মীর চাকরি স্থায়ী হলে বর্ধিত বেতনে এক কোটি সাত লাখ টাকার বিল বকেয়া আসে। এ টাকা পেতে অডিটরের সঙ্গে পাঁচ লাখ টাকায় চুক্তি করেন সড়ক ও জনপথ বিভাগের কয়েকজন কর্মচারী।

চুক্তি অনুযায়ী, প্রথম দফায় ৬৪ লাখ টাকা নিয়ে যায় তারা। আজ বৃহস্পতিবার বাকি ৪৩ লাখ টাকার বিল করা হয়েছিল। এ সময় টাকা নিতে আসা সড়ক ও জনপথ বিভাগের কর্মচারীরা চুক্তি অনুযায়ী অডিটর কুতুব উদ্দিনকে পাঁচ লাখ টাকা দেন। এ সময় টাকাসহ এনএসআই তাদের আটক করে। পরে তাদের চারজনকে টাকাসহ সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এনএসআইয়ের একজন কর্মকর্তা জানিয়েছেন, টাকাসহ তাদের পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম উদ্দিন জানান, এটি দুর্নীতি দমন কমিশন (দুদক) তদন্ত করবে। এটি তাদের এখতিয়ার।

এ ব্যাপারে জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান জানান, এ ঘটনায় নিয়মিত মামলা দায়ের হবে। প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সংশ্লিষ্টদের নির্দেশনা দেওয়া হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা হিসাবরক্ষণ অফিসের অডিটর কুতুব উদ্দিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৫৩২,৯১৬
সুস্থ
৪৭৭,৪২৬
মৃত্যু
৮,০৫৫
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৯৯,৪৯৮,৯৫৭
সুস্থ
৫৪,৬৮৯,৬৬৬
মৃত্যু
২,১৩৮,৩৭৭