রংপুরে তিনটি বেসরকারি হাসপাতাল সিলগালা, ৩ জনের কারাদণ্ড..! – newsline71bd
শিরোনাম
গেজেট প্রকাশঃ মুক্তিযোদ্ধাদের নামের আগে লিখতে হবে ‘বীর’ পবিত্র মিলাদুন্নবী (সা.) আগামীকাল পালিত!! ৮ ব্যক্তি-প্রতিষ্ঠানের হাতে স্বাধীনতা পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী ১৪ নভেম্বর পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান আবারো ছুটি বাড়ল!! পরীক্ষার্থীদের কথা মাথায় রেখে সীমিত পরিসরে শিক্ষা প্রতিষ্ঠান খোলার ভাবনা সরকারের: শিক্ষামন্ত্রী নাটোরের সিংড়ায় ইউপি চেয়ারম্যান ভোলা সাময়িক বহিস্কার!! লক্ষ্মীপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!! রামগঞ্জে পল্লী বিদ্যুতের উদাসীনতায় এবার মারা গেলো রাজমিস্ত্রি করিম!! রামগঞ্জে অটোরিক্সার সাথে ধাক্কা খেয়ে শিশুর মৃত্যু!! জুনিয়র সাংবাদিকদের জন্য আমার বিশেষ অনুরোধ!!
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৫:২৬ অপরাহ্ন

রংপুরে তিনটি বেসরকারি হাসপাতাল সিলগালা, ৩ জনের কারাদণ্ড..!

রিপোটারের নাম / ৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৫ জুলাই, ২০২০

অনুমোদনহীনভাবে পরিচালনার অভিযোগে রংপুর মহানগরীর ৬টি ক্লিনিক ও হাসপাতালে অভিযান চালিয়ে সিলগালা করে দিয়েছে জেলা প্রশাসন ও মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ। এ সময় ৩ জনকে কারাদণ্ড এবং ১ লাখ টাকা জরিমানা করা হয়।

শনিবার দুপুর ২টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত এই অভিযান পরিচালনা করেন তারা। এ সময় ধাপ এলাকার রংপুর স্পেশালাইজ হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের ম্যানেজার মনছুর আলীকে একমাসের কারাদণ্ড ও ৩০ হাজার টাকা জরিমানা, পপুলার জেনারেল হাসপাতালকে ৫০ হাজার টাকা জরিমানা ও মালিক মোখলেছুর রহমানকে ৩ মাসের কারাদণ্ড এবং মা বাবা জেনারেল হাসপাতালকে ২০ হাজার টাকা জরিমানা ও মালিক খলিলুর রহমানের একমাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেয় ভ্রাম্যমাণ আদালতের বিচারক আফরিন জাহান।

এ সময় এই তিনটি হাসপাতাল সিলগালা করা ছাড়াও প্রিন্স হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ও কমফোর্ড হাসপাতালে অভিযান পরিচালনা করে সতর্ক করা হয়েছে।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আফরিন জাহান জানিয়েছেন, তারা দীর্ঘদিন থেকে অনুমোদনবিহীন এবং ডায়াগনস্টিকের অনুমোদন নিয়ে হাসপাতাল পরিচালনা করে রোগীদের সাথে প্রতারণা করে আসছিলেন। ডিসি স্যারের নির্দেশনায় এই অভিযান পরিচালনা করা হয়েছে। এটি অব্যাহত থাকবে।

অন্যদিকে রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (গোয়েন্দা) আবু মারুফ হোসেন জানান, স্বাস্থ্যখাতের অরাজকতা বন্ধে পুলিশ কমিশনারের নির্দেশনায় জেলা প্রশাসনের সাথে আমরা অভিযান পরিচালনা করছি। ইতোমধ্যেই অনেকেই হাসপাতাল বন্ধের নোটিশ জারি করে পালিয়েছে। এই অভিযান অব্যাহত থাকবে। রোগীদের সাথে চিকিৎসার নামে প্রতারণার বিষয়টি আর হতে দেয়া হবে না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪০৩,০৭৯
সুস্থ
৩১৯,৭৩৩
মৃত্যু
৫,৮৬১
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৪৪,৪৭৪,৬১৬
সুস্থ
৩০,০৪৫,৮১২
মৃত্যু
১,১৭৩,৯২৮