রাজবাড়ীতে বাড়ি থেকে ডেকে এনে কাঠমিস্ত্রীকে গলা গেটে হত্যা… – newsline71bd
শিরোনাম
গেজেট প্রকাশঃ মুক্তিযোদ্ধাদের নামের আগে লিখতে হবে ‘বীর’ পবিত্র মিলাদুন্নবী (সা.) আগামীকাল পালিত!! ৮ ব্যক্তি-প্রতিষ্ঠানের হাতে স্বাধীনতা পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী ১৪ নভেম্বর পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান আবারো ছুটি বাড়ল!! পরীক্ষার্থীদের কথা মাথায় রেখে সীমিত পরিসরে শিক্ষা প্রতিষ্ঠান খোলার ভাবনা সরকারের: শিক্ষামন্ত্রী নাটোরের সিংড়ায় ইউপি চেয়ারম্যান ভোলা সাময়িক বহিস্কার!! লক্ষ্মীপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!! রামগঞ্জে পল্লী বিদ্যুতের উদাসীনতায় এবার মারা গেলো রাজমিস্ত্রি করিম!! রামগঞ্জে অটোরিক্সার সাথে ধাক্কা খেয়ে শিশুর মৃত্যু!! জুনিয়র সাংবাদিকদের জন্য আমার বিশেষ অনুরোধ!!
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৪:৩৬ অপরাহ্ন

রাজবাড়ীতে বাড়ি থেকে ডেকে এনে কাঠমিস্ত্রীকে গলা গেটে হত্যা…

রিপোটারের নাম / ৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৬ জুলাই, ২০২০

নিউজ ডেস্ক নিউজ লাইন 71 বিডি

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের ল²ীকোল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তুহিন শেখ নামে (২৬) এক যুবককে গলা কেটে হত্যা করা হয়েছে।
তিনি পেশায় কাঠমিস্ত্রী। তুহিনের বাবার নাম আবুল শেখ। তুহিন দম্পতির এক ছেলে ও এক মেয়ে রয়েছে। ছেলে সায়েম শেখ (৭) ও মেয়ে সুমাইয়া (২)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বাড়ি থেকে মোবাইল ফোনে ডেকে এনে রাত সাড়ে আটটার দিকে ধারালো অস্ত্র দিয়ে গলা কাটা হয়। মৃত্যু নিশ্চিত করতে তার পিঠে ও পেটে ধারাল অস্ত্রদিয়ে আঘাত করা হয়। রাত পৌনে ৯টার দিকে রাস্তা দিয়ে যাওয়ার সময় কয়েকজন গুরুতর আহত অবস্থায় তাকে দেখতে পায়। তাকে দ্রæত উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তুহিনের স্ত্রী সুমী খাতুন জানান, রাতের খাবাার খেয়ে ওঠার সাথে সাথে মোবাইল ফোনে কথাবলতে বলতে বাড়ির পাশে বাগানে যায়। কার সাথে কথা বলছিলো জানা যায়নি। এক পর্যয়ে তার স্ত্রীর ফোনটিও চায়। স্ত্রীর সাথে কথা বলার সময় মুখ খুব বিমর্ষ ছিলো। টেনশনে ছিলো। এরপর সাড়ে আটটার দিকে বাড়ি থেকে বের হয়ে যায়। বাড়ি থেকে যাওয়ার কিছু সময় পরেই তার দেবর এসে এ ঘটনা জানায়। স্কুলটি বাঁধের সড়কের পাশে। তুহিনের বাড়ি থেকে দেড়শ মিটার দূরে।
রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, হত্যাকান্ডের কারণ অনুসন্ধানের চেষ্টা চলছে। এখনো কাউকে আটক বা গ্রেপ্তার করা হয়নি। হাসপাতালে পৌছানোর আগেই তিনি মারা গেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪০৩,০৭৯
সুস্থ
৩১৯,৭৩৩
মৃত্যু
৫,৮৬১
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৪৪,৪৭৪,৬১৬
সুস্থ
৩০,০৪৫,৮১২
মৃত্যু
১,১৬৬,৬৭০