রামগঞ্জে কওমি মাদ্রাসা ঐক্য পরিষদ ও ধর্মপ্রান মুসুল্লীদের বিক্ষোভ!! – newsline71bd
শিরোনাম
নাটোরে প্রতিবন্ধী তরুণকে মালামালসহ দোকান উপহার দিলেন সৈনিক লীগ নেতা!! ডিবিতে স্থানান্তর গোল্ডেন মনিরের বাড্ডা থানার মামলা!! যাবজ্জীবন কি আমৃত্যু জেল, চূড়ান্ত হবে ১ ডিসেম্বর ২৮ ডিসেম্বর ভোট গ্রহণ, ২৫ পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা!! সাবেক ডেপুটি স্পিকার শওকত আলী আর নেই আমি কিছু নিতে নয় দিতে এসেছি — রামগঞ্জে সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী মনির হোসেন রানা ১৯ ডিসেম্বর পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো আবরারে মৃত্যুঃ প্রথম আলো সম্পাদকসহ ৯ জনের বিচার শুরু নাটোর পৌরসভার ২ নং ওয়ার্ডের কমিশনার প্রার্থী স্বেচ্ছাসেবক লীগ নেতা শুভ”র গণসংযোগ!! গত ২৪ ঘণ্টা দেশে করোনা শনাক্ত-১৩২০,মৃত্যু-১৮
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৯:৪৯ পূর্বাহ্ন

রামগঞ্জে কওমি মাদ্রাসা ঐক্য পরিষদ ও ধর্মপ্রান মুসুল্লীদের বিক্ষোভ!!

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ / ৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০

ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) অবমাননার ও ব্যঙ্গ চিত্র প্রদর্শনের প্রতিবাদে এবং ফ্রান্সের সকল পণ্য বয়কট এর দাবিতে আজ শুক্রবার, রামগঞ্জ কওমি মাদ্রাসা ঐক্য পরিষদ ও তৌহিদি জনতার অংশগ্রহণে বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল রামগঞ্জে কেন্দ্রীয় জামে মসজিদ, সোনাপুর বাজার বড় মিয়া সাহেব জামে মসজিদ, রামগঞ্জ মাছ বাজার জামে মসজিদ, রামগঞ্জ জাবালে নূর জামে মসজিদসহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও মসজিদ থেকে জুমার নামাজের পর শত শত মুসুল্লী রামগঞ্জ পুলিশ বক্সের সামনে এসে জড়ো হন।
পরে সেখান থেকে এক বিশাল বিক্ষোভ মিছিল রামগঞ্জ পৌরশহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় পুলিশ বক্সের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

বিক্ষোভ মিছিলের পূর্ব ও পরবর্তী সমাবেশে বক্তারা বলেন, ফ্রান্সের নিকৃষ্ট প্রেসিডেন্ট প্রায় দুইশ কোটি মুসলমানদের হৃদয়ে আগুন জ্বালিয়েছে।
খালিদ বিন ওয়ালিদ এর মতো বিশ্ব মুসলিমরা ইসলামের জন্য যুদ্ধে ঝাঁপিয়ে পড়বে।
বক্তারা বাংলাদেশ সরকারকে হুশিয়ার করে আরো বলেন, বিশ্বের অন্যান্য মুসলিম রাষ্ট্রের প্রধানরা ফ্রান্সের পণ্য বয়কট করেছেন। অবিলম্বে বাংলাদেশের জাতীয় সংসদে ফ্রান্সের বিরুদ্ধে নিন্দা প্রস্তাব রাখতে হবে বলে জানান ওলামায়ে কেরাম।
এসময় মিছিলের সম্মুখভাগে উপস্থিত ছিলেন, রামগঞ্জ সাব রেজিষ্ট্রি অফিস (কেন্দ্রীয় জামে মসজিদ) মসজিদের খতিব ও লুধুয়া মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা আবু নাসের মোহাম্মদ আব্দুল্লাহ, সোনাপুর বড় মিয়া সাহেব জামে মসজিদের খতিব মাওলানা হারুনুর রশিদ, বাংলাদেশ মুজাহিদ কমিটি রামগঞ্জ উপজেলা ছদর আলহাজ্ব রেজাউল করিম সেলিম আটিয়া, দারুল ইরফান আল ইসলামিয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা কুতুব উদ্দিন আফসার, হাফেজ মাকছুদুর রহমান, মাওলানা ইমরান হোসেন, মাওলানা জুবায়ের, ইশা ছাত্র আন্দোলন লক্ষ্মীপুর জেলা প্রচার সম্পাদক হাবিবুর রহমানসহ উপজেলার হাজার হাজার ধর্মপ্রান মুসুল্লী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪৫০,৬৪৩
সুস্থ
৩৬৪,৯১৬
মৃত্যু
৬,৪২০
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৫৯,১৬২,৬৬১
সুস্থ
৩৭,৮৮৯,০৮৩
মৃত্যু
১,৩৯৬,৩৭৫