রামগঞ্জে বসতঘরে হামলা-ভাঙচুর ও নগদ অর্থ লুট!! – newsline71bd
শিরোনাম
রামগঞ্জে নিজস্ব অর্থায়নে এমপি আনোয়ার খানের কম্বল ও খাদ্যসামগ্রী বিতরণ… রামগঞ্জে নৌকার বিজয়ে আওয়ামীলীগ ঐব্যবদ্ধ!! ড. আনোয়ার হোসেন খান এমপি… প্রতারকের খপ্পরে পড়ে রিক্সা খোঁয়ানো দুলাল মিয়াকে নতুন অটোরিক্সা প্রদান।। নাটোরের সিংড়ায় চৌগ্রাম ইউনিয়নে হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান,ঐক্য পরিষদ গঠন। নাটোরে বড়হরিশপুর ইউনিয়নে ছাত্রলীগ নেতার উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতারণ… রামগঞ্জে নবাগত শিক্ষকদের বরন করে নিলেন সহকারী প্রাথমিক শিক্ষক সমিতি।। রামগঞ্জে গৃহবধু নির্যাতনের বিচার চাইতে এসে হামলার শিকার ৩মহিলা ভাইস চেয়ারম্যান।। ওসির সাথে রামগঞ্জ প্রেসক্লাবের সদস্যদের মতবিনিময়!! অসম্ভবকে সম্ভব করে বাংলাদেশ আজ বিশ্বকে দেখিয়ে দিয়েছে আমরাও পারিঃ সেতুমন্ত্রী!! পদ্মার বুকে স্বপ্নের পুরো সেতু দৃশ্যমান!!
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০২:১২ পূর্বাহ্ন

রামগঞ্জে বসতঘরে হামলা-ভাঙচুর ও নগদ অর্থ লুট!!

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ / ৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে লক্ষ্মীপুরের রামগঞ্জে বসতঘরে হামলা ভাঙচুর ও নগদ অর্থ লুটে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। ১৮ অক্টোবর সন্ধ্যার পর উপজেলার লামচর ইউনিয়ন এর রসুলপুর গ্রামের হুড়ি বাড়ির গিয়াস উদ্দিনের বসত ঘরে এ হামলা চালায় পাশ্ববর্তী ভাটের বাড়ির হাবীব। মোহাম্মদিয়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্র (ফাঁড়ি থানায়) এ সংক্রান্ত একটি লিখিত অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী পরিবার।
অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই দিন বিকেলে রসুলপুরে বাঁশতলা এলাকায় হুড়ি বাড়ীর গিয়াসউদ্দিনের ছেলে রিয়াজ উদ্দিনের ছেলে সাথে ভাটের বাড়ির হাবিবের কথা কাটাকাটি হয়। এতে ক্ষিপ্ত হয়ে হাবিব ধারালো অস্ত্র নিয়ে রিয়াজের বসতঘরের বেড়া কুপিয়ে দরজা ভেঙে ঘরের ভিতরে ঢুকে আসবাবপত্র ভাংচুর করে। এসময় আলমারি ভেঙে নগদ ২ লক্ষ টাকা নিয়ে যায় হাবীব।
রিয়াজের মা রাজিয়া সুলতানা বলেন, হাবিবের হাতে ধারালো অস্ত্র দেখে আমরা হতভম্ব হয়ে যাই। তাই তাকে কিছুই বলার সাহস হয়নি। মুহূর্তের মধ্যেই হাবিব আলমারি ভেঙ্গে দুই লক্ষ টাকা নিয়ে চলে যায়।
এ ব্যাপারে অভিযুক্ত হাবিবকে বাড়িতে পাওয়া না গেলেও তার মা তাসলিমা বেগম জানায় রিয়াজ তার ছেলেকে বেদম পিটিয়েছে তাই রাগের বশীভূত হয় তাদের ঘরে গেলেও কিছুই করেনি। তারা নিজেরা তাদের ঘর কুপিয়ে আমার ছেলের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের করেছে।
এ ব্যাপারে জানতে চাইলে তদন্তকারী পুলিশ কর্মকর্তা মাসুদ আলম বলেন অভিযোগ পেয়েছি, তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৫৪৬,৮০১
সুস্থ
৪৯৭,৭৯৭
মৃত্যু
৮,৪১৬
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
১১৪,২৯৩,২০৯
সুস্থ
৬৪,৬১৮,১৯৪
মৃত্যু
২,৫৩৬,৭৭৮