লক্ষ্মীপুরে একই পরিবারের দুই শিশুর করুন মৃত্যু।। – newsline71bd
শিরোনাম
পৌর নির্বাচনের দ্বিতীয় ধাপের তফসিলের সিদ্ধান্ত নাটোরে প্রতিবন্ধী তরুণকে মালামালসহ দোকান উপহার দিলেন সৈনিক লীগ নেতা!! ডিবিতে স্থানান্তর গোল্ডেন মনিরের বাড্ডা থানার মামলা!! যাবজ্জীবন কি আমৃত্যু জেল, চূড়ান্ত হবে ১ ডিসেম্বর ২৮ ডিসেম্বর ভোট গ্রহণ, ২৫ পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা!! সাবেক ডেপুটি স্পিকার শওকত আলী আর নেই আমি কিছু নিতে নয় দিতে এসেছি — রামগঞ্জে সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী মনির হোসেন রানা ১৯ ডিসেম্বর পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো আবরারে মৃত্যুঃ প্রথম আলো সম্পাদকসহ ৯ জনের বিচার শুরু নাটোর পৌরসভার ২ নং ওয়ার্ডের কমিশনার প্রার্থী স্বেচ্ছাসেবক লীগ নেতা শুভ”র গণসংযোগ!!
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৬:০৩ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে একই পরিবারের দুই শিশুর করুন মৃত্যু।।

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ / ৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০

লক্ষ্মীপুরের রায়পুরে পুকুরে ডুবে একই পরিবারের ১৮ মাস ও দুই বছরের দুই শিশুর একই সাথে করুন মৃত্যু হয়েছে। শুক্রবার বিকালে (৩০ অক্টোবর) পৌরসভার ৭নং ওয়ার্ড তোফাদার বাজার সংলগ্ন মোল্লা বাড়ীতে এঘটনা ঘটেছে। সন্ধায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিবারে সহানুভুতি জানান। এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহত দুই শিশুরা হলো, সোনাপুর ইউপির রাখালিয়া গ্রামের প্রবাসী মোঃ কামাল হোসেনের ছেলে শিহাব (১৮ মাস) ও ১০নং রায়পুর ইউপির মিতালীবাজার এলাকার প্রবাসী মোঃ সেলিমের ছেলে মোঃ আবদুল্লাহ (২)।

নিহত শিশুদের নানা আবদুল কাদের জানান, সোমবার তার দুই মেয়ে শিমু ও ইমু তাদের সন্তানদের নিয়ে তার বাড়ীতে বেড়াতে আসেন। ঘটনার সময় পরিবারের সদস্যদের অগোচরে তার দুই নাতি শিহাব ও আবদুল্লাহ এক সঙ্গে বাড়ীর পাশের পুকুরে খেলা করতে যায়। তাদের কোথাও না পেয়ে একঘন্টা পর লাশ পুকুরে ভেসে উঠে ও তাদের উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে নিয়ে আসে। পরে ডাক্তার শিশুদের মৃত ঘোষনা করেন। সন্ধায় তাদের পিতার বাড়ীতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

রায়পুর পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর ঘটনার সত্যতা স্বিকার করে বলেন, নানার বাড়ীতে বেড়াতে এসে একই পরিবারের দুই বোনের দুই মিশুর করুন মৃত্যুতে পরিবারের সাথে আমরাও শোকাহত।

রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, পুকুরের ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যুর ঘটনায় খুবই দুঃখজনক। জনপ্রতিনিধি ও পরিবারের অনুরোধে লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। এঘটনায় ইউডি মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪৬৪,৯৩২
সুস্থ
৩৮০,৭১১
মৃত্যু
৬,৬৪৪
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৬২,৭২১,৫৫৩
সুস্থ
৪০,১২০,০৪৫
মৃত্যু
১,৪৫৯,২২৪