সুজানগরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম – newsline71bd
শিরোনাম
নাটোরের সিংড়ায় ইউপি চেয়ারম্যান ভোলা সাময়িক বহিস্কার!! লক্ষ্মীপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!! রামগঞ্জে পল্লী বিদ্যুতের উদাসীনতায় এবার মারা গেলো রাজমিস্ত্রি করিম!! রামগঞ্জে অটোরিক্সার সাথে ধাক্কা খেয়ে শিশুর মৃত্যু!! জুনিয়র সাংবাদিকদের জন্য আমার বিশেষ অনুরোধ!! বগুড়া শাহজাহানপুরের রানীরহাটে বসুন্ধরা ডায়াগনস্টিক সেন্টারে ভূয়া প্যাথলজি রিপোর্ট প্রদান… নাটোরের সিংড়ায় মডেল প্রেসক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয়!! যুদ্ধ করতে নয়, আমরা সবার সঙ্গে বন্ধুত্ব চাই: প্রধানমন্ত্রী ইরফান ও তার দেহরক্ষী জাহিদ ৩ দিনের রিমান্ডে দূতাবাস উদ্বোধন করতে শিগগিরই ঢাকায় আসছেন তুরস্কের পররাষ্ট্রমন্ত্রী
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১২:২৯ অপরাহ্ন

সুজানগরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

রিপোটারের নাম / ৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০

পাবনা সুজানগর উপজেলার আহমেদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে হত্যা চেষ্টার রেশ কাটতে না কাটতেই পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শামিম হাসানকে কুপিয়ে জখম করেছেন সন্ত্রাসীরা। বৃহস্পতিবার (১৬ জুলাই) রাত ১০ টার দিকে জেলার সুজানগর বাজারস্থ উপজেলা চেয়ারম্যান শাহিনুজ্জামান শাহিনের ব্যক্তিগত কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।
আহত শামিম সুজানগর উপজেলার তাতিবন্ধ ইউনিয়নের কামারদুলিয়া গ্রামের আব্দুল হাই মধার ছেলে। সে বর্তমানে পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুদ্দোজা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ধরনের ঘটনা আমি শুনেছি, তবে এখনো কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। উপজেলা ছাত্রলীগে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করেই এই ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।

এ বিষয়ে আহত ছাত্রলীগ নেতা শামিম হাসানকে বলেন, আমি সুজানগর উপজেলা ছাত্রলীগের সভাপতি হওয়ার ইচ্ছা পোষণ করার জন্যে একটি পক্ষ আমার উপর ক্ষিপ্ত হয়। তারা আমার ভালো কাজে ঈর্ষান্বিত হয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে এই হামলা চালায়। হামলার সময় সুজানগর পৌর ছাত্রলীগের সভাপতি এসএম শোহাগ, সুজানগর এন এ কলেজ ছাত্রলীগ শাখার সভাপতি রেদওয়ান নয়ন, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি রবিন হাসান সম্রাট, মুক্তিযোদ্ধা মঞ্চের সাধারণ সম্পাদক এসএম ইমনসহ ১০-১২ জন চাপাতি ও দেশিয় অস্ত্রসহ সশস্ত্র অবস্থায় ছিল। হামলাকারীরা এলোপাথাড়ি ভাবে কুপিয়ে জখম করার পর অবচেতনভাবে ফেলে রেখে চলে যায়।

পরে স্থানীয় লোকজন আমাকে উদ্ধার করে প্রথমে সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানকার চিকিৎসকরা অবস্থা খারাপ দেখে দ্রুত পাবনা জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেন। আমি এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।
তিনি আরও জানান, উপজেলা চেয়ারম্যান ও তার ভাই ভাতিজারাই সুজানগরে মাদক ব্যবসা, সালিস বাণিজ্য, অবৈধ বালু ব্যবসা, জমি দখল, নারী কেলেঙ্কারি, ছিনতাই, সিএনজি অটোরিকশা স্ট্যান্ডে চাঁদাবাজি থেকে শুরু করে এমন কোন অপকর্ম নেই; যে তারা বা তার পরিবার করেন না। ওই পরিবার কখনোই সুজানগরে সুষ্ঠু ধারার রাজনীতি প্রতিষ্ঠিত হোক তা চান না। এসব অপকর্মের প্রতিবাদ করার কারণেও তারা আমার উপর ক্ষিপ্ত হন।
এ বিষয়ে আহত ছাত্রলীগ নেতার পিতা আব্দুল হাই মধা মুঠোফোনে জানান, আমার ছেলের অবস্থা খুবই খারাপ। শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসায় আমার ছেলেকে হত্যার চেষ্টা করেন। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি। এ ঘটনার জন্যে আমি প্রশাসনের নিকট নিরপেক্ষ তদন্ত সাপেক্ষে বিচার দাবি করছি।
উল্লেখ্য, গত সোমবার রাজনৈতিক কোন্দলের জের ধরে সুজানগর উপজেলার আহমেদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেনের উপর সন্ত্রাসীরা হামলা চালায়। গুরুতর অবস্থায় সে বর্তমানে ঢাকার পশু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
সুজানগরে আওয়ামী লীগের রাজনীতিতে দীর্ঘদিন ধরে দুই গ্রুপে বিভক্ত হয়ে আসছে। এক পক্ষে নেতৃত্বে রয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওহাব ও অপরপক্ষে রয়েছে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনুজ্জামান শাহিন।

এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনুজ্জামান শাহিন বলেন, এই ঘটনাটি আমি শুনেছি, তবে যারাই কাজটি করেছেন তারা খুবই অন্যায় করেছেন। তবে আমার কোন লোকজন এই ঘটনার সঙ্গে জড়িত নয়।
পাবনা জেনারেল হাসপাতালের অর্থোপেডিক সার্জন ডা. মেহেদী হাসান রুমী জানান, আহত শামীম হোসেনের মাথায় ৩২টি সেলাই দেয়া হয়েছে। তার অবস্থা কিছুটা উন্নতির দিকে। তবে এ ঘটনার সাথে জড়িতদের সাথে মুঠোফোনে যোগাযোগ করেও তাদের সাথে কথা বলা সম্ভব হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪০৩,০৭৯
সুস্থ
৩১৯,৭৩৩
মৃত্যু
৫,৮৬১
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৪৩,৯৪৪,০৮৯
সুস্থ
২৯,৭৮৭,৬৭৩
মৃত্যু
১,১৬৬,৬৮৫