সুশান্ত সিংয়ের মৃত্যুতে তীব্র কষ্টে ভেঙে পড়েছেন ধোনি – newsline71bd
শিরোনাম
৮ লক্ষাধিক টাকার ক্ষতি! সিংড়ায় পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধন!! মহানবী হযরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে কটূক্তির প্রতিবাদে লক্ষ্মীপুরে বিক্ষোভ মিছিল!! লক্ষ্মীপুরে ১হাজার ৭শ হেক্টর জমিতে শীতকালীন সবজি চাষ!! নাটোরের সিংড়ায় ডায়াবেটিক সমিতির সম্পাদক পদপ্রার্থী মাওলানা রুহুল আমীন!! পোশাক নিয়ে নির্দেশ দেয়ায় জনস্বাস্থ্য ইনস্টিটিউট পরিচালককে শোকজ!! নারীদের হিজাব, পুরুষের টাখনুর ওপর পোশাক পরতে জনস্বাস্থ্য ইনস্টিটিউটের বিজ্ঞপ্তি!! গেজেট প্রকাশঃ মুক্তিযোদ্ধাদের নামের আগে লিখতে হবে ‘বীর’ পবিত্র মিলাদুন্নবী (সা.) আগামীকাল পালিত!! ৮ ব্যক্তি-প্রতিষ্ঠানের হাতে স্বাধীনতা পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী ১৪ নভেম্বর পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান আবারো ছুটি বাড়ল!!
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৪:১৩ অপরাহ্ন

সুশান্ত সিংয়ের মৃত্যুতে তীব্র কষ্টে ভেঙে পড়েছেন ধোনি

রিপোটারের নাম / ২৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৫ জুন, ২০২০

অনলাইন ডেস্ক নিউজ লাইন ৭১ বিডি

মহেন্দ্র সিং ধোনির না বলা গল্পগুলো সিনেমার মাধ্যমে তুলে ধরেছিলেন সুশান্ত সিং রাজপুত। ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’র মাধ্যমে বিশ্বকাপ জয়ী অধিনায়কের চরিত্রটি ফুটিয়ে তুলতে সক্ষম হয়েছিলেন বলিউডের এই অভিনেতা।

ধোনি ট্রেডমার্ক হেলিকপ্টার শট থেকে হাঁটাচলা, বাচন ভঙ্গি, খাবার সব কিছুই বড় পর্দার মাধ্যমে ক্রীড়াপ্রেমীদের কাছে নিয়ে এসেছিলেন সুশান্ত। বলিউডের ধোনি খ্যাত সুশান্তের চলে গেছেন পৃথিবীর মায়া ত্যাগ করে। এমন অকালে পরলোকে পাড়ি জমানোর সংবাদ শুনে স্তম্ভিত হয়ে পড়েছেন ভারতের সর্বকালের সেরা অধিনায়ক।

ধোনির ম্যানেজার ও এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’র প্রযোজক অরুণ পান্ডে এমনটাই জানিয়েছেন। তিনি বলেন, ‘যা হয়েছে তা বিশ্বাস করার মতো নয়। মাহিও অত্যন্ত ভেঙে পড়েছেন। এটা খুবই কষ্টের।’

ধোনির চরিত্র ধারণ করতে অনেক কষ্ট করেছিলেন সুশান্ত। শুধু ব্যক্তি ধোনি নয় ক্রিকেটার ধোনির ব্যাটিং স্টাইল, উইকেটের পেছনের নানা কার্যক্রম সবই শিখেছিলেন তিনি।

ভারতের সাবেক উইকেটরক্ষক কিরণ মোরের কাছে টানা নয় মাস অনুশীলন করেছেন এই অভিনেতা। প্রতিদিন ধোনি হিসেবে নিজেকে মানিয়ে নিতে তিন ঘণ্টা ব্যয় করতেন সুশান্ত। এমনকি সবকিছু ঠিক মতো করতে রাঁচিতে ধোনির ছোটবেলার কোচ কেশব বন্দ্যোপাধ্যায়ের কাছেও অনুশীলন করেছিলেন।

ধোনির ম্যানেজার জানান, মাহির সঙ্গে টানা ১৫ দিন সময় কাটিয়েছিল সুশান্ত। এসময় তার পরিবারের সঙ্গেও ঘনিষ্ঠ হয়ে যান তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে ধোনির মেয়ে জিবার সঙ্গেও খুনসুটি করতে দেখা যায় এই অভিনেতাকে।

ধোনির বায়োপিক ২০১৬ সালে মুক্তি পায় । বলিউডের ইতিহাসে অন্যতম হিট সিনেমার তালিকায় উঠে আসে। সুশান্তের মৃত্যুতে শোকাহত বলিউড থেকে ক্রিকেটমহল। শোকাহত ধোনির পরিবার ও বন্ধুরাও। গত রবিবার মুম্বাইয়ের বান্দ্রার বাসভবন থেকে সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। তিনি আত্মহত্যা করেছেন উল্লেখ করা হয়েছে ময়নাতদন্তের রিপোর্টে। তবে মৃত্যুর কারণটি এখনও অস্পষ্ট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪০৪,৭৬০
সুস্থ
৩২১,২৮১
মৃত্যু
৫,৮৮৬
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৪৫,০১১,২৪৬
সুস্থ
৩০,২৯২,২৯৩
মৃত্যু
১,১৮০,৯৪৮