হলিউড তারকা ডোয়াইন জনসন করোনায় আক্রান্ত… – newsline71bd
শিরোনাম
রামগঞ্জে নিজস্ব অর্থায়নে এমপি আনোয়ার খানের কম্বল ও খাদ্যসামগ্রী বিতরণ… রামগঞ্জে নৌকার বিজয়ে আওয়ামীলীগ ঐব্যবদ্ধ!! ড. আনোয়ার হোসেন খান এমপি… প্রতারকের খপ্পরে পড়ে রিক্সা খোঁয়ানো দুলাল মিয়াকে নতুন অটোরিক্সা প্রদান।। নাটোরের সিংড়ায় চৌগ্রাম ইউনিয়নে হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান,ঐক্য পরিষদ গঠন। নাটোরে বড়হরিশপুর ইউনিয়নে ছাত্রলীগ নেতার উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতারণ… রামগঞ্জে নবাগত শিক্ষকদের বরন করে নিলেন সহকারী প্রাথমিক শিক্ষক সমিতি।। রামগঞ্জে গৃহবধু নির্যাতনের বিচার চাইতে এসে হামলার শিকার ৩মহিলা ভাইস চেয়ারম্যান।। ওসির সাথে রামগঞ্জ প্রেসক্লাবের সদস্যদের মতবিনিময়!! অসম্ভবকে সম্ভব করে বাংলাদেশ আজ বিশ্বকে দেখিয়ে দিয়েছে আমরাও পারিঃ সেতুমন্ত্রী!! পদ্মার বুকে স্বপ্নের পুরো সেতু দৃশ্যমান!!
বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৭:২৮ অপরাহ্ন

হলিউড তারকা ডোয়াইন জনসন করোনায় আক্রান্ত…

রিপোটারের নাম / ৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০

হলিউডের জনপ্রিয় অভিনেতা ‘দ্য রক’খ্যাত ডোয়াইন জনসনসহ পরিবারের সবাই মহামারি করোনায় আক্রান্ত হয়েছেন।

বুধবার গণমাধ্যমকে এক বিবৃতিতে রক বলেন, আমি, আমার স্ত্রী লরেন হাশিয়ান (৩৫) এবং আমাদের দুই মেয়ে টিয়ানা ও জেসমিন সবার শরীরে করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। আমরা ইতিমধ্যে ঘরে সামাজিক দূরত্ব বজায় রেখে চলা শুরু করেছি। সবার কাছে করোনা মুক্তির জন্য প্রার্থনা চাইছি।’

এ ছাড়া নিজের ইনস্টাগ্রামে দেয়া এক ভিডিওতে রক বলেন, ‘কোভিড-১৯ একদমই ভিন্ন একটি জিনিস। এটি কোনো ইনজুরিতে পড়ার মতো কিছু নয়, যা আমি আগেও অনেকবার পড়েছি। তাই আমাদের আরও বেশি সতর্ক থাকতে হবে। আমি সবসময় চেষ্টা করেছি আমার পরিবারকে সুরক্ষা দিতে। কিন্তু তবু সবাই করোনায় সংক্রমিত হয়েছে।

প্রসঙ্গত বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতা ডোয়াইন জনসন। চলতি বছরেই এ স্বীকৃতি মিলে তার। তুমুল জনপ্রিয় এই অভিনেতা ব্লকবাস্টার সুপার হিট ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিরিজের শেষ কিস্তির অভিনয় শুরু করতে যাচ্ছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৫৩২,৯১৬
সুস্থ
৪৭৭,৪২৬
মৃত্যু
৮,০৫৫
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৯৯,৪৯৮,৯৫৭
সুস্থ
৫৪,৬৮৯,৬৬৬
মৃত্যু
২,১৩৮,৩৭৭