১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে গুরুদাসপুর পৌর আওয়ামী লীগ এর আলোচনা সভা ও দোয়া মাহফিল – newsline71bd
শিরোনাম
নাটোরের সিংড়ায় ডায়াবেটিক সমিতির সম্পাদক পদপ্রার্থী মাওলানা রুহুল আমীন!! পোশাক নিয়ে নির্দেশ দেয়ায় জনস্বাস্থ্য ইনস্টিটিউট পরিচালককে শোকজ!! নারীদের হিজাব, পুরুষের টাখনুর ওপর পোশাক পরতে জনস্বাস্থ্য ইনস্টিটিউটের বিজ্ঞপ্তি!! গেজেট প্রকাশঃ মুক্তিযোদ্ধাদের নামের আগে লিখতে হবে ‘বীর’ পবিত্র মিলাদুন্নবী (সা.) আগামীকাল পালিত!! ৮ ব্যক্তি-প্রতিষ্ঠানের হাতে স্বাধীনতা পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী ১৪ নভেম্বর পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান আবারো ছুটি বাড়ল!! পরীক্ষার্থীদের কথা মাথায় রেখে সীমিত পরিসরে শিক্ষা প্রতিষ্ঠান খোলার ভাবনা সরকারের: শিক্ষামন্ত্রী নাটোরের সিংড়ায় ইউপি চেয়ারম্যান ভোলা সাময়িক বহিস্কার!! লক্ষ্মীপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!!
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৩:১২ পূর্বাহ্ন

১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে গুরুদাসপুর পৌর আওয়ামী লীগ এর আলোচনা সভা ও দোয়া মাহফিল

রিপোটারের নাম / ৯১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৯ আগস্ট, ২০২০

নাটোরের গুরুদাসপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে গুরুদাসপুর পৌর আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৮ আগস্ট) বিকেল ৫টার সময় চাঁচকৈড় মুক্ত মঞ্চ এ আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. আনিছুর রহমান। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে বক্তেব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও মেয়র গুরুদাসপুর পৌর শাহনেওয়াজ আলী মোল্লা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আব্দুল বারী সিনিয়র সহ-সভাপতি গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগ। সরকার মোঃ মেহেদী হাসান সদস্য নাটোর জেলা পরিষদ ও সাবেক সভাপতি উপজেলা ছাত্রলীগ ও আহব্বায়ক গুরুদাসপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ। উদীয়মান ছাত্র নেতা জনাব মোঃ নুর ইসলাম কাবির আলী । জনাব মোহাম্মদ নূর মোহাম্মদ সজীব,প্রায়ই সরকারসহ যুবলীগ ছাত্রলীগ শ্রমিক লীগ ও বিভিন্ন ওয়ার্ডের নেতা কর্মী উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৌর আওয়ামীলীগের সভাপতি মো.জাহিদুল ইসলাস। মঞ্চ সঞ্চালনায় ছিলেন জনাব মোঃ আনিসুর রহমান মোল্লা সাধারণ সম্পাদক গুরুদাসপুর পৌর আওয়ামী লীগ। এসময় বঙ্গবন্ধু হত্যার বিচার চাওয়া উপজেলার পৌর সদরের চাঁচকৈড় বাজারের তিন বন্ধু অশোক কুমার, প্রবীর বর্মন ও নির্মল কর্মকার কে সম্মাননা প্রদান করেছেন।


দোয়া মাহফিল শেষে তাবারক বিতরণ করা হয়। দোয়া মাহফিলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শাহাদাৎ বরণকারী সদস্যসহ দেশের জন্য শহীদ হওয়া সকলের রুহের মাগফেরাত কামনা করা হয়। অনুষ্ঠানে বক্তরা আগামী নির্বাচনে বর্তমান মেয়র মো.শাহনেওয়াজ আলী মোল্লা সমর্থন ব্যক্ত করে তার পক্ষে কাজ করার আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪০৪,৭৬০
সুস্থ
৩২১,২৮১
মৃত্যু
৫,৮৮৬
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৪৪,৪৭৪,৬১৬
সুস্থ
৩০,০৪৫,৮১২
মৃত্যু
১,১৭৩,৯২৮